বাংলা সিরিয়াল

শিব্যান্বিয়া ঋত্বিক সিজন ২ তে মারা গিয়ে সিজন ৩র শেষে কীভাবে আসলো? মৃত্যুর পরও কীভাবে ফিরে আসে নাগিনরা নাগিন নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

যে কোনো ধারাবাহিক দেখতে গেলে কখনো লজিক খোঁজা উচিত নয় কারণ ধারাবাহিক মানেই গল্পের গরু গাছে উঠবে। আর সেই ধারাবাহিক যদি হয় কল্পরাজ্যের বা কাল্পনিক রূপকথার, তাহলে তো আর কথাই নেই! কল্পনার রাজ্যে যা কিছু যখন কিছু হতে পারে তাই সেই সমস্ত কাল্পনিক রূপকথার গল্প বিশেষ ধারাবাহিকের ক্ষেত্রে যুক্তি বুদ্ধি বিচার কোন কিছুই ঠিকঠাক

মতো কাজ করে না তবু কিছু দর্শক কাল্পনিক ধারাবাহিক রূপকথা ভিত্তিক ধারাবাহিক দেখে সেগুলোর মধ্যে লজিক খোঁজার চেষ্টা করেন। যেমন নাগিন ধারাবাহিকটি ইচ্ছাধারী নাগিন কে কেন্দ্র করে বাস্তবে ইচ্ছাধারী নাগিন বলে আদৌ কিছু হয় না, ইচ্ছাধারী নাগ নাগিন সবটাই একটা কল্প কথা। তাই নাগিন ভিত্তিক এই ধারাবাহিক গুলোতে যায় দেখানো হোক না কেন তা নিয়ে প্রশ্ন করা উচিত নয়।

আরও পড়ুন : সেরা নায়ক হতে গেলে সপ্তাহে একদিন দু-তিন মিনিটের জন্য শঙের মতো দাঁড়িয়ে থাকতে হবে!-জগদ্ধাত্রীতে স্বয়ম্ভু নায়ক হ‌ওয়ায় শুরু হলো ট্রোলিং!

কিন্তু সম্প্রতি দেখা গেছে যে নাগিন ধারাবাহিকে একজন নাগিন মারা যাওয়ার পরেও কিভাবে অন্যান্য সিজনগুলোতে ফিরে আসছে তা নিয়ে দর্শক প্রশ্ন তুলেছেন।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,“নাগিনের কিছু জিনিস আমার মাথায় ঢুকছেনা। ফ্যানসরা দয়া করে উত্তর দিবেন:

১)শেসা সিজন ৩ এ মারা যাওয়ার পর সিজন ৪ এ কিভাবে ফিরে আসলো?
২)শালাখা সিজন ৪ এ মারা যাওয়ার পর কিভাবে সিজন ৬ এ ফিরে আসলো ?
৩)বিশাখা সৃজনশাইরে মারা যাওয়ার পর কিভাবে সিজন ৬ এ ফিরে আসলো এবং নির্বাসিত স্থানে বন্দী হলো?
৪)শিবানিয়া ও ঋত্বিক সিজন ২ এ মারা যাওয়ার পর সিজন ৩ এর শেষে কিভাবে ফিরে আসলো?
৫)বানি তো সিজন ৫ এ মারা গিয়েছিল তাহলে সিজন ৬ এ শেস নাগের বই উদ্ধার করতে কিভাবে ফিরে এসেছিল? ”

আরও পড়ুন : চোখে নেই এক ফোঁটাও জল! ঢাকের তালে নেচে নেচে শ্বশুরবাড়ি গেলেন গেলেন সোহাগ জলের ‘মউ’, বরের গালে এঁকে দিলেন চুমু

ঐ পোষ্টের কমেন্ট বক্সে একজন অবশ্যই এই রহস্যের সমাধান করে বলেছেন যে, নাগিন সিক্স এর বসন্ত পঞ্চমী এপিসোড এ বলেছিলো, কিভাবে ওরা বারবার ফিরে আসে! ওই নেটিজেন লিখেছেন যে,“ওদের মৃত্যু হলে ওরা নাগরাজ্যে চলে যায়
যখন পৃথিবীতে কোন নাগ নাগিনীর সমস্যা হয় তখন তারা পৃথিবীতে আবার আসে। এটাই হচ্ছে বিষয়”

Related Articles