বাংলা সিরিয়াল

রূপার জন্য কুমারের চক্রান্তের জালে দীপা! চরম সংকট নেমে আসতে চলেছে দীপার জীবনে?

টানটান উত্তেজনা মূলক পর্ব দেখিয়ে টিআরপি তালিকায় ভালো স্থান অর্জন করার জন্য উঠেপড়ে লেগেছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিক। গল্পে একের পর এক টুইস্ট নিয়ে আসা হচ্ছে নির্মাতাদের পক্ষ থেকে।

এদিকে ধারাবাহিকের নায়িকা দীপার জীবন একের পর এক সংকটের মুখে পড়ছে। সম্পর্ক ভেঙে যাওয়া থেকে শুরু করে রুপার কঠিন রোগ হওয়া, সেনগুপ্ত বাড়ি হাতছাড়া হওয়া সব মিলিয়ে ছারখার হয়ে যাচ্ছে দীপার জীবন। রুপার চিকিৎসার জন্য এখন দীপার প্রয়োজন এক কোটি পঁচিশ হাজার টাকা।

বর্তমানে সেনগুপ্ত পরিবারের সমস্ত ব্যবসা ধুলিস্যাৎ হয়ে গিয়েছে। তবে দীপা সেনগুপ্ত পরিবারকে পথে বসতে দেয়নি। সে তাদের দাদা বৌদির ভাড়া বাড়িতে নিয়ে এসেছে। লাবণ্য আর প্রবীর দীপার সঙ্গে তার ভাড়া বাড়িতে থাকছে।

দুই মেয়ের পাশাপাশি বর্তমানে শশুর শাশুড়ির দায়িত্ব একা হাতে সামলাচ্ছে দীপা। এরই মধ্যে আর্থিক অবস্থা ভালো করার জন্য নিজের ব্যবসা বৃদ্ধি করতে একটি সেমিনারে যাচ্ছে সে।

আরও পড়ুন : শিব্যান্বিয়া ঋত্বিক সিজন ২ তে মারা গিয়ে সিজন ৩র শেষে কীভাবে আসলো? মৃত্যুর পরও কীভাবে ফিরে আসে নাগিনরা নাগিন নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

লাবণ্য সেন গুপ্তর নাম করে এক মহিলা বিজনেস সেমিনারে দীপাকে আমন্ত্রণ জানায়। সেমিনারে যাওয়ার জন্য দীপার জন্য গাড়ি পাঠিয়ে দেওয়া হয়। প্রবীর আর উর্মি সঙ্গে যেতে চাইলে গাড়িতে জায়গা হবে না বলে দীপাকেই নিয়ে চলে যায়। প্রথমে দিপার মন কু ডাকলেও রুপার কথা থেকে সে গাড়িতে ওঠে।

মিস্টার কুমার এই মেয়েটিকে দীপাকে তুলে আনার জন্য পাঠিয়েছে। পারিজাত সেন আর কুমার একে অপরের সঙ্গে হাত মিলিয়েছে। দীপার প্রতি পুরনো রাগের প্রতিশোধ নিচ্ছে তারা। এদিকে ইরা সূর্যর সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছে। তাই অন্য হেলথ সেন্টারে চলে যাচ্ছে সে। বুধিয়া সূর্যকে সেই খবর দিলেও সূর্য নির্বিকার।

এদিকে লালি সূর্যকে ইরার চলে যাওয়ার জন্য দায়ী করে। এরই মধ্যে গ্রামের এক মহিলা সূর্যকে জানায়, তার কাছের এক মানুষের বড় ক্ষতি হতে চলেছে। সূর্যর জীবনেও নাকি আসছে বিপদ। ওদিকে কুমারের পাতা ফাঁদে দীপা! কোন দিকে যাবে সূর্য দীপার জীবন?

Related Articles