বাংলা সিরিয়াল

আজকে স্বয়ম্ভু পুরো আগুন! ট্রোলিং হতেই স্বয়ম্ভু চরিত্রে চোখা চোখা ডায়লগ দিলো ব্লুজ?বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলে ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে দেখানো হয় যে, জগদ্ধাত্রীর স্বামী স্বয়ম্ভুর মা উর্মিলা মুখার্জী, তিনি মারা গিয়েছেন,স্বয়ম্ভু নিজে একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার, অথচ তা সত্ত্বেও এতখানি বয়সে এসেও সে পিতৃ পরিচয় পায় নি বলে কষ্ট পেতে থাকে।

তাকে পিতৃপরিচয় ফিরিয়ে দিতে, তার বাবা যাতে তাকে সন্তান বলে স্বীকৃতি দেয় সেই কারণে জগদ্ধাত্রী মিথ্যে স্ত্রী সেজে মুখার্জী বাড়িতে যায় এবং চেষ্টা করে রাজনাথ মুখার্জী যাতে নিজের সন্তান হিসেবে মেনে নেয় স্বয়ম্ভুকে।

ধারাবাহিক প্রথম থেকে দেখানো হয় যে বৈদেহী এবং রাজনাথ কেউই স্বয়ম্ভুকে সেভাবে মানতে পারে নি, অথচ স্বয়ম্ভু তাদের প্রত্যেককে মেনে নিয়েছে,বৈদেহীকে নিজের মা ও উৎসবকে নিজের ভাই হিসেবে মেনে নিয়েছিলো। তাদের কাছে স্বীকৃতি পাওয়ার জন্য এতদিন সে অনেক কিছু সহ্য করেছে।

আরও পড়ুন : রূপার জন্য কুমারের চক্রান্তের জালে দীপা! চরম সংকট নেমে আসতে চলেছে দীপার জীবনে?

কিন্তু উৎসব যখন জগদ্ধাত্রীর ক্ষতি করতে যায়,জগদ্ধাত্রীকে মারবার জন্য হাত তোলে তখন স্বয়ম্ভুর ভেতর থেকে যেন আগুন বেরিয়ে আসে, সে পরিষ্কার সকলের সামনে বলে যে সে আর কোনদিনও রাজনাথ মুখার্জীকে বাবা বলে ডাকবে না।

সবসময় বাবা-মা-ভাই-ভাই করে যে স্বয়ম্ভু কষ্ট পেত এবং তাকে একটা দুর্বল চরিত্ররূপে প্রেজেন্ট করা হয়েছিল তাকে এরকম আগুন সংলাপ বলতে দেখে মুগ্ধ হয়ে গেছেন দর্শক। অনেকেই বলছেন, জি বাংলা সোনার সংসারের সেরা নায়ক অ্যাওয়ার্ড পাওয়ার পর যে পরিমাণ ট্রোলিং হয়েছে সেই কারণেই নতুন করে এই রকম কনভারসেশন অ্যাড করা হয়েছে স্বয়ম্ভু চরিত্রে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমার বাবা হিসেবে আপনি ব্যর্থ
আমি আর আপনাকে কোনো দিন বাবা বলে ডাকবো না
আর আপনাকে আরেক টা কথা বলি উৎসব মুখার্জী আপনাকে বাবা বলতে আসবে না
তার শা*স্তি ডিপার্টমেন্টে দেবে
সে আমার বৌকে মা*র*তে গেছিল, কি*ড*ন্যা*প করিয়েছিল।
উফ!

আরও পড়ুন : এমন হাই লেভেলের কাস্টিং সিনেমাকেও হার মানাতে পারে!জল থৈ থৈ ভালোবাসার কাস্টিং দেখে শেখা উচিত সিরিয়ালের কাস্টিং কেমন হওয়া উচিত!

বৈদেহী মুখার্জি আর মেহেন্দির সামনে রাজনাথ মুখার্জি কে ভালো ঝা*মা দিল স্বয়ম্ভু
মাঝে মাঝে ব্লুজ স্বয়ম্ভুর সুন্দর সুন্দর ডায়লগ দেয় যাক এবার আর রাজনাথ এর কথা টা রাখবে না
বাবা, মা, ভাই ডাকবে না তাহলে।
আজকে সয়ম্ভু পুরো আগুন ”

Related Articles