বাংলা সিরিয়াল

জল থৈ থৈ ভালোবাসার টিআরপি কম হতেই মুখ বদল হলো লিড চরিত্র কোজাগরীর! অপরাজিতা জায়গায় আসছেন বড় জনপ্রিয় মুখ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল জল থৈথৈ ভালোবাসা। ‌ এই ধারাবাহিকে দেখানো হয় এক মধ্যবয়স্ক মহিলার জীবনের সংগ্রাম, যিনি এক উচ্চবিত্ত পরিবারের সদস্য হওয়া সত্ত্বেও এবং তার পরিবারে যথেষ্ট আদর , সম্মান এবং আহ্লাদ পাওয়া সত্ত্বেও নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করবার তাগিদে রাস্তার ধারে একটা ভাতের হোটেল খুলে বসেন!

আর সেই ভাতের হোটেল খুলে বসাটাই যেন তার জীবনে কাল হয়ে দাঁড়ায়! যে মানুষটা চিরটা কাল সকালের কাছে আদর ভালোবাসা সম্মান পেয়ে এসেছে, সেই মানুষটাই যখন নিজের উদ্যোগে নিজের জন্য কিছু করতে চায় তখন পরিবারের প্রত্যেকটা মানুষ যারা একসময় তাকে ভালোবাসতো তারা তার বিরোধিতা করতে শুরু করে।

আরও পড়ুন : আজকে স্বয়ম্ভু পুরো আগুন! ট্রোলিং হতেই স্বয়ম্ভু চরিত্রে চোখা চোখা ডায়লগ দিলো ব্লুজ?বলছেন দর্শক!

তার যে শাশুড়ি মা তাকে নিজের মেয়ের মতো ভালোবাসতো তিনি বুঝিয়ে দেন, সংসার সামলানোর জন্যই তিনি অল্প শিক্ষিতা এক মেয়েকে নিজের সংসারের বউ করে এনেছিলেন! অন্যদিকে তার ছেলে থেকে স্বামী সকলেই বুঝিয়ে দেন তারা যে কর্মক্ষেত্রে যুক্ত সেই খানে তাদের মা,বৌ এরকম একটা কাজ করবে সেটা যথেষ্ট অসম্মানজনক তাদের পক্ষে! এই নিয়ে প্রথম প্রথম বিরোধিতা সৃষ্টি হয়। এই বিরোধিতার ফাটল দিয়ে উন্মোচিত হয় আরো এক বড় সত্য।

জানা যায় কোজাগরীর সুখের সংসার আসলে তাসের ঘরের মতো যে সংসার কে সে আগলে রেখেছিল বুকে করে সেই সংসারের আসলে কোন অস্তিত্বই নেই! আসলে কোজাগরীর স্বামী উদ্যলোক বাবুর অন্য একটি সম্পর্ক রয়েছে, সেই সম্পর্কে তার একটি সন্তানও রয়েছে যার নাম খিলখিল।

অপরাজিতা নামক অন্য একটি চরিত্রের মুখ থেকে আমরা জানতে পারি, ময়ূরাক্ষী এবং খিলখিল কেউই অবৈধ নয় অর্থাৎ বিষয়টা দাঁড়ায় এরকম উদ্যলোকবাবু আগে বিয়ে করেছিলেন ময়ূরাক্ষীকেই, সেই হিসেব করলে বিষয়টা দাঁড়ায় যে, অবৈধ সম্পর্ক এবং অবৈধ সন্তান কোজাগরী ও তার সন্তানেরা!

আরও পড়ুন : ঠিক পিলুর মতোই হবে রামপ্রসাদ! নাম এক থাকলেও রামপ্রসাদে মুখ্য হবে ভবানীর গল্প!

এইরকম একটি পরকীয়া ট্রাক আসায় জল থৈ থৈ ভালবাসার টিআরপি পড়তে থাকে। যে কারণে মেন লিড চরিত্র অপরাজিতাকে পরিবর্তন করা হচ্ছে। এই জায়গায় অর্থাৎ কোজাগরী চরিত্রে আসবেন জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জল থৈ থৈ ভালোবাসা স্লট হারার কারণে পাল্টে গেল কোজাগরী। এখন থেকে দেখা যাবে ঋতু কে” প্রসঙ্গত উল্লেখ্য,এই সবটাই আসলে ফান পোষ্ট। যে ছবিটি নেটিজেন শেয়ার করেছেন সেটি যে এডিটেড তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

Related Articles