বাংলা সিরিয়াল

“ট্রোল হয়নি বলেই টিআরপি কম” শেষ হতে চলা ধারাবাহিক নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন অভিনেতা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ইচ্ছে পুতুল। প্রথমদিকে অবশ্য অন্য আরেকটি ধারাবাহিকের নকল করা হয়েছে বলে অনেক রকম সমালোচনা হয়েছিল মেঘ,নীল আর ময়ূরীর গল্প নিয়ে।

তবে সেই নিয়ে বর্তমানে আর আলোচনা না হলেও, টিআরপি তালিকায় জায়গা করতে না পারা নিয়ে ইচ্ছে পুতুলের থেকে মুখ ফিরিয়ে ছিলেন অনেক দর্শক। তবে ধারাবাহিকের নির্মাতারা নিজেদের গুনে এই ধারাবাহিকের গল্প একের পর এক দারুন দারুন টুইস্ট এনে, অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন।

আরও পড়ুন : উৎসবকে জেল থেকে ছাড়িয়ে আনলো দিব্যা সেন! কৌশিকী জ্যাসের সামনে বড় চ্যালেঞ্জ! অস্মিতাকে জেরা করতেই বেরোলো আসল তথ্য

দীর্ঘ এক বছর ধরে পথ চলা এই সিরিয়াল আর বেশি দিন চলবে না। খুব শীঘ্রই শেষ হবে ইচ্ছে পুতুল। তবে মেঘ, নীল আর ময়ূরীর গল্প এত তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়ায় মনে খুবই দুঃখ পেয়েছেন দর্শকরা।

তাদের কাছে বিষয়টা সত্যিই অপ্রত্যাশিতই ছিল। প্রথম দিক থেকে এই ধারাবাহিকের টিআরপি রেটিং খুব একটা ভালো না হলেও ত্রিকোণ প্রেমের গল্প মানুষের মনে বেশ ভালই জায়গা করে নিয়ে ছিল।

তবে টিআরপি তালিকায় ভালো ফল না করার কারণে আর স্লট না জেতার কারণেই বন্ধ হয়ে যেতে ইচ্ছে পুতুল। সেই কারণেই এই ধারাবাহিক এগিয়ে নিয়ে যেতে চায়না চ্যানেল কর্তৃপক্ষ। ইচ্ছে পুতুলের মাধ্যমে সব থেকে বেশি পরিচিতি পেয়েছেন জিষ্ণ ওরফে সমিক। আগে তিনি বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছিলেন ঠিক কথাই, কিন্তু সবথেকে বেশি পরিচিতি এনে দিয়েছে ইচ্ছে পুতুল।

একটি সাক্ষাৎকারে সিরিয়ালের মূল নায়িকা মেঘ অর্থাৎ তিতিক্ষা নিজের অভিজ্ঞতা সম্পর্কে বলেন,”টিপিকাল বাংলা ধারাবাহিক বলতে যেটাকে বোঝানো হয় এটা সে সবার থেকে আলাদা।

ধারাবাহিকের নায়িকা হয়ে আমি কখনো একগাদা গয়না পড়ে ঘুমোতে যাইনি। আর এমন কিছু কাল্পনিক ঘটনাও এখানে দেখানো হয়নি যেটা ঘটা সম্ভব নয়।”

আরও পড়ুন : কার কাছে কই মনের কথাকে পুরো শেষ করে দিয়েছে! বেঙ্গল টপার ধারাবাহিককে জাতে তুলতে গিয়ে সিরিয়ালটা শেষ করে দিল!

ধারাবাহিকের নায়ক নীল অর্থাৎ মৈনাক টিআরপি প্রসঙ্গে জানিয়েছেন “এই ধারাবাহিকটিকে নিয়ে কখনো সেভাবে ট্রোল হয়নি কারণ ট্রোল করার মতন এমন কিছু দেখানো হয়নি এই ধারাবাহিকে।

তাই জন্যই বোধহয় টিআরপি টা উঠল না। সেই জায়গায় আর পাঁচটা ধারাবাহিকে যা দেখানো হয় সেগুলোর নাম নিলাম না ওগুলোতে টিআরপি অনেক বেশি আর ট্রোলও হয় ব্যাপক।”

Related Articles