বাংলা সিরিয়াল

Timing বেশী করলেই শুধু হয় না!জমজমাট একটা বিষয় বলে বস্তু আছে!কখন না আবার জ্বালাময়ী কে দিয়েও নাচায়!-SJPA নিয়ে তুমুল ট্রোল করছেন দর্শক

স্টার জলসা সারা বছরের পর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড রেখে ছিলো। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড মানেই সেখানে সারা বছর ধরে স্টার জলসাতে যে যে ধারাবাহিক চলেছিলো, সেই সকল ধারাবাহিকের মধ্যে কারা সেরা সেই সমস্ত বিষয়ে আলোচিত হয় এবং সেই সমস্ত বিষয় বিবেচিত হয়ে সেরাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

স্বাভাবিকভাবেই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডেও প্রতিবছরের মতো এই বছরেও তাই হয়। স্টার জলসার সকল ধারাবাহিকের মধ্যে কোন জুটি সেরা, কোন নায়ক সেরা এবং কোন নায়িকা সেরা, কোন শাশুড়ি মা সেরা, কোন দিদি সেরা, কে সেরা স্টাইল আইকন, কে দমদার সদস্য-

আরও পড়ুন : সত্যি উদঘাটনের জন্য ছদ্মবেশ ধারণ করল সৃজন! অয়নের কুকীর্তি ফাঁস করলো পর্ণা!

এই সকল ক্যাটাগরীগুলো থেকে অনেকের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় কিন্তু পুরস্কার দেওয়ার পরেও দেখা যায় এক শ্রেণীর দর্শক চটে আছেন কারণ তারা স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড নিয়ে রীতিমতো সমালোচনা করতে শুরু করেছেন।

তাদের সমালোচনার কারণ হলো তারা যে জুটিকে বেস্ট বলে মনে করেছেন সেই জুটি পুরস্কার পায় নি। অনেকেই মনে করেছেন রানী দুর্জয়ের জায়গায় অনুরাগের ছোঁয়ার সূর্য দীপা পুরস্কার ডিজার্ভ করে অনেকে আবার শুক্লাকে বেস্ট শাশুড়িমা হিসেবে মানতে পারছেন না তাদের মতে বেস্ট শাশুড়ি মা হতে পারে একমাত্র বিজয়া মাঠান।

কারোর কথায় সেরা বোন হওয়ার যোগ্যতা একমাত্র সন্ধ্যাতারা ধারাবাহিকের তারা সেই জায়গায় গীতা বা তোতা এই অ্যাওয়ার্ড ডিজার্ভ করে না। সম্প্রতি একজন দর্শক আবার বলেছেন স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে শুধু টাইমিং টাই বেশি দেখানো হয়েছে। দেখার মত উত্তেজনাপূর্ণ কিছু নেই।

আরও পড়ুন : ডায়লগ ছাড়া চোখের ভাষাতেই সবটা বলে দেয় অর্জুন!এত ভালো অভিনেতা খুব কম দেখেছি!-মিলিতে অর্জুন চরিত্রে অনুভবের অভিনয়ে বুঁদ হয়ে গেছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Timing বেশী করলেই শুধু হয় না জমজমাট একটা বিষয় বলে বস্তু আছে!..কখন না আবার জ্বালাময়ী কে দিয়েও নাচায়”

Related Articles