বাংলা সিরিয়াল

সূর্যের দ্বিতীয় বিয়ে দেখে দীপা নকল বিয়ে করে জেলাসি ফিল করাবে অনুরাগে! অনুরাগের ছোঁয়া তো একতা কাপুরের সিরিয়াল হয়ে গেলো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যায় যে, সূর্য এবং দীপার রসায়ন দেখে দর্শক ধারাবাহিকটি দেখতে শুরু করেছিলেন, কিন্তু একটা সময় পরে দেখা যায় জুটি গুলো কেমন যেন ভেঙে যাচ্ছে।

এই সময় থেকে সূর্যের সাথে ইরার একটা কানেকশন তৈরি করে দেওয়া সম্ভাবনা লক্ষ্য করা যায় অন্যদিকে দীপার জীবনে অর্জুন আসে এবং দীপার দুই মেয়ে চায় যে, অর্জুন যেন ড্যাডি হয়ে তাদের জীবনে ফিরে আসে। অন্যদিকে দীপা কিছুতেই অর্জুনকে বিয়ে করতে রাজি নয়, তবে ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যাচ্ছে যে, একটা পরিস্থিতির সম্মুখীন হয়ে বাধ্য হয়ে সূর্য ইরাকে বিয়ে করেছে।

আরও পড়ুন : ইরার জন্য মিশকাকে মারলো সূর্য!মিশকাকে ছাড়া অনুরাগের ছোঁয়া ভালো লাগবে না!

এরপর দেখা যায় যে, অসুস্থ রূপা দীপাকে বারবার জোর করতে থাকলে দীপা নিজের সিঁথিতে নিজেই সিঁদুর দিয়ে নেয় এবং তারপর সে আর অর্জুন নকল স্বামী-

স্ত্রী সেজে রূপার কাছে যায়। এই সকল প্রোমো দেখে অনুরাগের দর্শকরা রেগে গেছেন তারা বলছেন তাদের ইমোশনের কোন দাম নেই? এতটা দীর্ঘ সময় তারা ইনভেস্ট করলো এই ধারাবাহিক টার পিছনে আর শেষমেশ ধারাবাহিকের জুটিটায় আর রইল না!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এটাই কি তাহলে ছিল শেষ পরিণতি
একটাই টুইস্ট দীপা নিজের হাতে নিজে সিঁদুর পরলো..

অর্জুনকে সিঁদুর পড়াতে দেয়নি
প্রোডাকশন হয়তো দীপার চরিত্রটাকে এখনো পর্যন্ত ঠিকঠাক রাখবে
কিন্তু সূর্যের চরিত্রটা অলরেডি নিচে নেমে গেছে

আরও পড়ুন : টিআরপির জন্য হ্যাবলা স্বস্তিকের অভিনয় অনেকের অমৃত লাগছে!টি আর পি না থাকলে নিজেরাই বলতো ফালতু চরিত্র লাভ ইউ লাভ ইউ করে বেড়ায়!

এখন ব্যাপারটা অনেকটা একতা কাপুরের সিরিয়ালের মতো হয়ে গেল, নায়কের দ্বিতীয় বিয়ে দেখে,, নায়িকা নকল বিয়ে করে জেলাসি ফিল করাবে..
#AnuragerChhowa”

Related Articles