বাংলা সিরিয়াল

টিআরপির জন্য হ্যাবলা স্বস্তিকের অভিনয় অনেকের অমৃত লাগছে!টি আর পি না থাকলে নিজেরাই বলতো ফালতু চরিত্র লাভ ইউ লাভ ইউ করে বেড়ায়!

যে কোনো ধারাবাহিক কত দিন চলবে বা চলবে না সেটা নির্ভর করে টিআরপির ওপর। টি আর পি যে কোনো ধারাবাহিকের ক্ষেত্রে ফ্যাক্ট। কোনো ধারাবাহিকে টিআরবি ভালো থাকলে সেই ধারাবাহিক ভালো মতো রান করে দীর্ঘ সময় আর কোন ধারাবাহিকের টিআরপি পুওর থাকলে সেই ধারাবাহিক বেশিদিন চলতে পারে না, খুব অল্প সময়ের মধ্যেই সেই ধারাবাহিক শেষ হয়ে যায়!

ঠিক যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মাধবীলতা এই ধারাবাহিকটির গল্প ইউনিক হলেও টিআরপি কম হওয়ার জন্য ধারাবাহিকটি বেশিদিন চলে নি, তবে প্রচুর মাত্রায় ট্রোল হয়েছে এই ধারাবাহিকের নায়ক সবুজ চরিত্রটিকে নিয়ে।

অনেকেই বলেছেন যে সবুজ চরিত্রের কোন কাজ নেই এই চরিত্র সারাটা দিন খালি ভাবনার মত দাঁড়িয়ে থাকে এবং নায়িকাকে নিজের ভালোবাসার কথা বলতে থাকে নায়িকাকে ভালোবাসার কথা বলা ছাড়া কি নায়কের আর কোনো কাজ থাকে না?

আরও পড়ুন : সুদীপা ফ্যানদের গালি সহ্য করতে না পেরে ইউটিউব টুইটার থেকে অনুরাগের প্রোমো ডিলিট দিল জলসা!

দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে সবুজ চরিত্রটির মতোই স্টার জলসার জনপ্রিয় এক ধারাবাহিকের নায়ক চরিত্রটিকে তৈরি করা হয়েছে, কিন্তু সেই ধারাবাহিকের নায়ক নিয়ে কোন trolling করা হয় না কারণ সেই ধারাবাহিকের টিআরপি ভালো। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবির স্বস্তিক চরিত্র কে নিয়ে অনেকেই বলেছেন এই চরিত্রের কোন কাজ নেই সারাদিন আই লাভ ইউ বলা ছাড়া কিন্তু টিআরপির জন্য একে নিয়ে ট্রোল হয় না ।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“আজ TRP দিচ্ছে বলে হ‍্যাবলা স্বস্তিকের অভিনয় একদল লোকের কাছে অমৃত লাগছে TRP না থাকলে নিজেরাই ট্রল করত। ওর চরিত্র টাই ফালতু সারাদিন i love you i love you করে বেড়ায়।

এরথেকে ওর ভাইটা বেস্ট ওটাকে নায়ক দিলে ভালো হতো” তবে প্রসঙ্গত উল্লেখ্য বক্তব্য টি কিন্তু ঠিক নয় কারণ গীতা এল এল বির নায়ক চরিত্রটি কে নিয়ে প্রচুর মাত্রায় ট্রোলিং হয়েছে।

Related Articles