বাংলা সিরিয়াল

সুদীপা ফ্যানদের গালি সহ্য করতে না পেরে ইউটিউব টুইটার থেকে অনুরাগের প্রোমো ডিলিট দিল জলসা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে সূর্য দীপার জুটি নিয়ে গল্প শুরু হয়েছিলো, এই জুটির রসায়নের প্রেমে পড়েছিলেন দর্শক এবং এই জুটির গল্প দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শক কারণ প্রথম দিকে দেখানো হয়েছিল যে দীপার রূপে নয় দীপার গুণ দেখে তার প্রেমে পড়েছে সূর্য এবং তাকে বিয়ে করার পর তাকে প্রত্যেকটা ক্ষেত্রে সাপোর্ট করতো সূর্য।

সূর্য খুব ভালো একজন হাসবেন্ড ছিল কিন্তু এই চরিত্রটা পুরোপুরি নষ্ট হয়ে যায় মিশকা আসার পর, মিশকা সূর্যকে ভুল বোঝাতে থাকে এবং সূর্য মিশকাকে এতটাই অন্ধ ভাবে বিশ্বাস করে যে সে, মিশকার কথা বিশ্বাস করে ও দীপার চরিত্র নিয়ে প্রশ্ন তুলে দীপা প্রচন্ড আত্মমর্যাদা সম্পন্ন হওয়া সে ডিএনএ টেস্ট করে না এবং বাড়ি থেকে বেরিয়ে চলে যায় দীর্ঘ বছর ধরে এই ভুল বোঝাবুঝি চলতেই থাকে।

আরও পড়ুন : তোতার মধ্যে অহংকার বোধ আছে যেটা আসমান মানতে পারবে না খিলখিলের সাথে তার মিল হওয়ায় ভালো মনে করছেন দর্শক!

এই ভুল বোঝাবুঝি মিশকা সূর্যের স্পাম তার সন্তানের মা হয়ে যায়, সেই নিয়ে নতুন করে আরেক পর্ব শুরু হয় সেই সমস্ত কিছু মেটার পর যখন সূর্য দীপার মিল হওয়ার সময় আসে ঠিক সেই সময়ে সূর্য সমস্ত কিছু ছেড়ে অনেক দূরে চলে যায়

সম্প্রতি অনুরাগের ছোঁয়ার একটি প্রমো দিয়েছে যা দেখে দর্শক রীতিমতো রেগে আছে এই প্রোমো তে দেখা যাচ্ছে যে, ইরা এবং সূর্য একটা মন্দিরের মধ্যে রয়েছে এবং মন্দিরের মানুষজন তাদেরকে নিয়ে নানান রকম উল্টোপাল্টা কথা বলছে এবং তাদের বিয়ে দিতে চাইছে‌

সূর্য‌ও ইরার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়,এই প্রোমো দেখবার পর অনুরাগের ফ্যানরা রীতিমতো চটে গেছেন, তারা অনুরাগের ছোঁয়াকে নিয়ে প্রচুর পরিমাণে ট্রোল করতে শুরু করেছেন। অনুরাগের ছোঁয়াকে বয়কট করা হবে বলে তারা রীতিমত হ্যাশট্যাগ ব্যবহার করছেন।

আরও পড়ুন : গাঁজা আলট্রা ম্যাক্স প্রো! একে তো এমনিই চেনা যায়! অথচ অনিকেত চিনতে পারছে না! কোন গোপনের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সূদীপা ফ্যানদের পাওয়ার!
দর্শক দের গালি আর সহ্য করতে না পেরে youtube twitter সব জায়গা থেকে অনুরাগের প্রমো ডিলিট দিল স্টার জলসা” আর একজন আবার কমেন্ট বক্সে লিখেছেন যে , প্রোমো ডিলিট হলেও এপিসোড টেলিকাস্ট হওয়া আটকাবে না।

Related Articles