বাংলা সিরিয়াল

তোতার মধ্যে অহংকার বোধ আছে যেটা আসমান মানতে পারবে না খিলখিলের সাথে তার মিল হওয়ায় ভালো মনে করছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈথৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে প্রথম থেকেই আসমান এবং তোতাকে জুটি হিসেবে প্রেজেন্ট করা হয়েছে।

কিন্তু কিন্তু একটা সময় পর দেখানো হয় যে আসমান নিজের ভবিষ্যৎ এবং বেকারত্বের কথা ভেবে তোতাকে অপমান করে তাড়িয়ে দেয় এবং তারপর তোতার দাদা টিটো বলে আসমান নাকি তাকে ছাড়ার জন্য রূপের থেকে টাকা নিয়েছে এই কথাটা শোনবার পর বিশ্বাস করে নেয় তো তা এবং সে রূপকে বিয়ে করতে রাজি হয়ে যায়।

আরও পড়ুন : ইরাকে বিয়ে করার থেকে মিশকাকে বিয়ে করা ভালো ছিল! ইরার জন্য মিসকাকে ব্ল্যাকমেইল করলো সূর্য! মানতে পারছেন না দর্শক!

সে একবারও তলিয়ে ভাবে না, আসমান যদি অপরাধী হয় তাহলে তার থেকে অনেক গুণ বেশি অপরাধী রূপ নিজে। অন্যদিকে আসমানের উপর এরকম একটা অভিযোগ এলেও সে চোখ বন্ধ করে বিশ্বাস করে নেয়।

অপরদিকে খিলখিল তার মায়ের ব্লাড জোগাড় করবার জন্য আসমান যখন তাকে সাহায্য করে তখন আসমানকে দেখেই খিলখিল আসমানকে বুঝতে পেরে যায়।

এরপর তোতা এসে যখন খিলখিলকে বলে, আসমান ভালো ছেলে নয় এরা মেয়ে পটাতে ওস্তাদ তখন তোতার কথাতে পাত্তা না দিয়ে খিলখিল নিজের বিশ্বাসের দৃঢ় হয়ে আসমানের সাথে কথা বলে। দর্শকদের মধ্যে অনেকেই মনে করছেন যে তোতা শিক্ষিত হলেও তার মধ্যে ম্যাচিউরিটির অভাব যেই ম্যাচিউরিটি লক্ষ্য করা যাচ্ছে খিলখিলের মধ্যে তাই যদি খিলখিল এর সাথে আসমানের মিল হয় তাহলেই ভালো হবে।

অনেকে আবার মনে করছেন যে আসমান খিলখিলের লড়াই করার মনোভাব দেখে মুগ্ধ হয়ে গেছে, কারোর কারোর মতে তোতার মধ্যে একটা ডমিনেটিং স্বভাব আছে যেটা আসমান নিতে পারবে না,তাই যুক্তিসংগত হলো খিলখিল আসমানের জুটি হওয়া।

আরও পড়ুন : মিলি পরিবার বাদে সবকটাকেই সেরা পরিবার ক্যাটাগরিতে রেখেছিলো! ক্যাচালমুক্ত সিরিয়াল বলে মিলিকে রাখে নি!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“sorry 2 say tota র সাথে বিয়ে ashmaan এর সাথে হলেও tota র অহংকার বোধ, immaturety, dominant,insult করার স্বভাব কখনই যাবে না সেটা প্রেম করার আগেও ছিল পরেও….

আর এইটাই সহ‍্য করতে ashmaan ও আমার মত অনেক middle class public পারেনা।”

Related Articles