বাংলা সিরিয়াল

ইরাকে বিয়ে করার থেকে মিশকাকে বিয়ে করা ভালো ছিল! ইরার জন্য মিসকাকে ব্ল্যাকমেইল করলো সূর্য! মানতে পারছেন না দর্শক!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, কোন একটি ঘটনা সম্মুখীন হয়ে সূর্য এবং এরা একটি মন্দিরে আশ্রয় নিতে বাধ্য হয়েছে এবং তারপরে গ্রামবাসীরা তাকে জোর করছে একে অপরকে বিয়ে করার জন্য। এরপর দেখা যায়, সবার চাপে পড়ে বাধ্য হয়ে সত্যি সত্যি সূর্য ইরার সিঁথি তে সিঁদুর দিয়ে দেয়। অনুরাগে এরকম প্রোমো দেখবার পর দর্শক হতাশ হয়ে গেছেন।

কারণ তাদের বক্তব্য দীপার সাথে যদি মিল দেখাবেই না তাহলে মিশকার সাথে মিল দিতে পারতো কারণ মিশকা অন্তত পক্ষে সূর্যকে প্রচন্ড পরিমাণে ভালোবাসতো। মিশকা সূর্যের সন্তানের মা, তাই মিল দেখানোর হলে মিশকার সাথে দেখাতে পারতো তাও দর্শক মেনে নিতো। কিন্তু কোথা থেকে এই ইরাকে নিয়ে এসে ইরার সাথে মিল দেখানো হলো?

আরও পড়ুন : সিরিয়ালের লেখিকা Lg মস্তিষ্কের উর্বর লেখনী উদ্ভূত-বিয়ের এক সপ্তাহ আগে হলুদ কোটা! জল থৈ থৈ এর অদ্ভুত ট্র্যাক নিয়ে বলছেন দর্শক!

আবার অনেকে বলছেন যে সূর্য ইরাকে বাঁচানোর জন্য মিশকাকে যেভাবে ভালোবাসার কথা বলে ব্ল্যাকমিল করলো, সেটা মেনে নেওয়া যায় না। কারণ ভালোবাসার জন্য মিশকা অনেক বেশি সেক্রিফাইস করেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ লাইফে তোর মত করে ভালোবাসেনি কেউ কোনো দিন আমাকে
নেকী কে বাঁচানোর জন্য, শেষমেশ, সূর্য মিসকা কে “Emotional Blackmail” করার কখা বললো
এখানেও মিসকা তার ভালোবাসাকে সামনে রাখলো সূর্য কে বিশ্বাস করলো মিসকা

উফ বাবা পরের এপিসোডে দেখি ইরাকে বিয়ে করে বসলো সূর্য
সূর্য কি সিরিয়ালের কাঞ্চন হয়ে গেলো নাকি
আপনার কেমন নিবেন এমন এপিসোড গুলোকে

আরও পড়ুন : জগদ্ধাত্রীকে টেক্কা দেওয়ার জন্য লাইভে এলেন কথার নায়ক সাহেব ভট্টাচার্য! কী বললেন তিনি লাইভে?

বাকি মিসকার সাথে বিয়ে হোক কারা কারা চাইছেন
এক ফুল তিন মালি”

একজন এই পোস্টের কমেন্ট বক্সে কমেন্ট করে লিখেছেন যে,“আমার মনে হয় নেকী ইরাকে বিয়ে করার থেকে মিসকাকে বিয়ে করা অনেক ভালো ছিল দিপার সাথে বিচ্ছেদ হলোই যখন এটা একান্তই আমার ভাবনা,,,,অন্যের সাথে নাও মিলতে পারে”

Related Articles