বাংলা সিরিয়াল

সিরিয়ালের লেখিকা Lg মস্তিষ্কের উর্বর লেখনী উদ্ভূত-বিয়ের এক সপ্তাহ আগে হলুদ কোটা! জল থৈ থৈ এর অদ্ভুত ট্র্যাক নিয়ে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘জল থৈথৈ ভালোবাসা’তে দেখা যাচ্ছে যে, কোজাগরীর পরিবারের মধ্যে একমাত্র কোজাগরী ছাড়া প্রত্যেকটি মানুষই অহংকারী পরিপূর্ণ। কোজাগরীর ছেলে টিটো অবশেষে নিজের স্বরূপটা সবার সামনে দেখিয়ে দিলো,

কোকোর গানের প্রোগ্রামে মেতে তাকে বাধা দিতে থাকে টিটো, যা কোকো কোনো ভাবেই মেনে নেয় না।অন্য দিকে অসহায় খিলখিল যখন নিজের মায়ের জন্য ব্লাডের জোগাড় করতে ছুটছে তখন তাকে সাহায্যের হাত বাড়িয়ে দেয় আসমান আর পরদিন হাসপাতালে আসমানকে খিলখিলের সাথে দেখে তোতা কিছুতেই মেনে নিতে পারে না সবটা। তাই সে প্রথমে খিলখিলের সামনে আসমানকে ছোট করে, বলে আসমান ভালো ছেলে নয়, সে মেয়ে পটানো ছেলে।

আরও পড়ুন : লুকগুলো দেখেই বুঝা যাচ্ছে এবারের Zbss এ Performance গুলো কি লেভেলের সুন্দর হতে যাচ্ছে! সবাইকে কতটা মার্জিত ও স্নিগ্ধ লাগছে!

এখানেই থামে নি তোতা, নানা ভাবে সে আসমানের সাথে ঝামেলা করে চলে ও নানা রকম ভাবে অপমান করে। যদিও এই সবকিছুর জন্য কষ্ট পেতে থাকে তোতা নিজেই।

দর্শকদের মধ্যে অনেকে মনে করছেন যে, খিলখিলকে আনা হয়েছে আসমানের নায়ক হিসেবে, অনেকে আবার মনে করছেন যে, খিলখিল অনুঘটক হয়ে ওদের মধ্যে থেকে সব সমস্যা গুলো মিটিয়ে দেবে।

আবার অনেকেই ধারাবাহিকের অদ্ভুত ট্র্যাক নিয়ে সমালোচনা করেছেন। আসলে এই ধারাবাহিকে দেখানো হয়েছে তোতার বিয়ের এক সপ্তাহ আগে হলুদ কোটা নিয়ম পালন হচ্ছে। যা নিয়ে দর্শকদের মনে নানা প্রশ্ন হচ্ছে।

আরও পড়ুন : সব অ্যাওয়ার্ডগুলাই অনুরাগের ছোঁয়াকে দিতে পারতো জলসা!১১ টা অ্যাওয়ার্ড পেয়েও মন ভরছে না!-সেরা জুটি অ্যাওয়ার্ড সূর্য দীপাকে দেওয়ার কথা বলায় রেগে উঠলেন রানী দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন যেমন লিখেছেন যে, “আমি হয়তো বিয়ের সব নিয়ম জানি না, বাট এমন কোন বিয়ে আছে, যার এক উইক আগে হলুদ কোটা নিয়ম পালন হয়, যেটা তোতার বিয়ের জন্য দেখানো হলো, কেউ জানলে প্লিজ আমাকে বলো।”একজন আবার এই পোস্টে র কমেন্টে লিখেছেন যে,“ওটা এই সিরিয়ালের লেখিকা L G র মস্তিস্ক এর উর্বর লেখনী উদ্ভূত”

Related Articles