বাংলা সিরিয়াল

লুকগুলো দেখেই বুঝা যাচ্ছে এবারের Zbss এ Performance গুলো কি লেভেলের সুন্দর হতে যাচ্ছে! সবাইকে কতটা মার্জিত ও স্নিগ্ধ লাগছে!

একটা চ্যানেলে একাধিক ধারাবাহিক চলে এবং এই ধারাবাহিক গুলির মধ্যে কোন ধারাবাহিকগুলি সেরা, কোন ধারাবাহিকের পরিবার সেরা, কোন ধারাবাহিকের জুটি সেরা-এই নিয়ে দর্শকদের মধ্যে যেমন বিভিন্ন রকম মত পার্থক্য থাকে, তেমনি চ্যানেলেরও একটা নিজস্ব পছন্দ-অপছন্দ থাকে।

সেই সমস্ত কিছুর বিচার করে অর্থাৎ দর্শকদের পছন্দ-অপছন্দ বিচার করে এবং চ্যানেলের নিজস্ব পছন্দ-অপছন্দের বিচার করে বছর শেষে একটি চ্যানেলের অ্যাওয়ার্ড অনুষ্ঠান হয় যেখানে নিজেদের চ্যানেলে চলা বিভিন্ন ধারাবাহিকের মধ্যে সেরাদের বেছে নেওয়া হয়।

এই সকল অনুষ্ঠানগুলির মধ্যে দেখা যায় যে কিছু কিছু ক্ষেত্রে চ্যানেল নিজেরা পছন্দ করে অ্যাওয়ার্ড দিচ্ছে আর কিছু কিছু ক্ষেত্রে ভোটিং এর মাধ্যমে দর্শকদের মতামত জানতে চেয়ে তার মধ্য থেকে সেরাদের বেছে নিয়ে অ্যাওয়ার্ড দেওয়া হচ্ছে।

আরও পড়ুন : মিলির এত সহজে অর্জুনকে ক্ষমা করা উচিত নয়! তবে সহজ সরল মিলি কি আর অভিমান করে থাকতে পারবে?

স্টার জলসা ও জি বাংলায় প্রতিবছর এই অ্যাওয়ার্ড হয় স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড হয়ে গেছে তবে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড এখনো হয় নি।

জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড এর প্রোমো দেখানো হয়েছে ও জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডের প্রমতে ধারাবাহিকের প্রত্যেকটি কনটেস্টকে যে যে লুকে দেখা গেছে সেই লোক গুলো দেখে দর্শক মুগ্ধ হয়ে গেছেন অনেকেই বলেছেন যে, জুটিগুলোকে দুর্ধর্ষ লাগছে।

তবে এই প্রোমো শ্যুট ছাড়াও আরো কতগুলি লুক আউট হয়েছে। যে লোকগুলি দেখে দর্শক মুগ্ধ এবং যে লুকগুলি দেখে দর্শক বুঝতে পারছেন যে, জি বাংলার সোনার সংসারে অসাধারণ কিছু হতে চলেছে।

আরও পড়ুন : অর্জুন মিলির মান অভিমান মিলির টিআরপি হিউজ পরিমাণে বাড়িয়ে দিলো!টি আর পি কমলো হরগৌরীর

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“লুক গুলো দেখেই বুঝা যাচ্ছে এবারের Zbss এ Performance গুলো কি লেভেলের সুন্দর হতে যাচ্ছে সবাই কে কতটা মার্জিত ও স্নিগ্ধ লাগছে। সবার লুকগুলো কত সুন্দর দিয়েছে জি বাংলা। আর স্বীকৃতি কে কি মিষ্টি লাগছে
এটাই জি বাংলা ”

Related Articles