বাংলা সিরিয়াল

অর্জুন মিলির মান অভিমান মিলির টিআরপি হিউজ পরিমাণে বাড়িয়ে দিলো!টি আর পি কমলো হরগৌরীর

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিলি। এই ধারাবাহিকে দেখা যায় যে, শুরু থেকে ৩ মাস হয়ে গেলেও ধারাবাহিকের গল্প ভালো হলেও সেই তুলনায় মিলি ধারাবাহিক টিআরপি পায়নি তার কারণ এই ধারাবাহিকের গল্পটা অন্যান্য সমস্ত ধারাবাহিকের থেকে আলাদা ছিল আর ধারাবাহিকের গল্প গুছিয়ে উঠতে একটু সময় লাগতো এই কথা বারংবার গল্পের নায়ক নায়িকারা বিভিন্ন ইন্টারভিউতে বলে গেছেন।

সম্প্রতি দেখা যাচ্ছে যে এই ধারাবাহিকের গল্প পুরো জমজমাট হয়ে উঠেছে, একদিকে রায় বর্মনরা শাস্তি পাচ্ছে অন্যদিকে অর্জুন আর মিলির মধ্যে মান অভিমান দেখানো হচ্ছে। যে অর্জুন চিরটা কাল মিলির ঢাল হয়ে দাঁড়িয়েছে, সেই মিলিকে অবিশ্বাস করেছে, তাও সামান্য একটা গয়না চুরির ব্যাপারে। এই বিষয়টাতে মিলি যতো না বেশি আহত হয়েছে তার থেকে অনেক গুণ বেশি আহত হয়েছে দর্শক।

আরও পড়ুন : বঁধুয়া ভালো লাগছেনা একটুও!কেমন ম্যারম্যারে!-লাভ বিয়ের মতো সাইড কাস্টিং বঁধুয়ার বলছেন দর্শক!

দর্শক মানতে পারছে না, মিলি নিজের জীবনের রিক্স নিয়ে অর্জুনদের জন্য এত কিছু করলো, অর্জুনের বাবার মৃত্যুর প্রতিশোধ নিতে এত কিছু করলো, সেই মিলিকেই কিনা সামান্য একটা গয়না চুরির জন্য ভুল বুঝলো অর্জুন। অর্জুনের এই অবিশ্বাস মিলিকে পুরো ভেঙে দিয়েছে আর গল্পের এই জমজমাট বিষয়বস্তু টি আর পি বাড়িয়ে দিয়েছে।

প্রতিপক্ষ ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের টিআরপি অনেকাংশে কমে গেছে, অন্যদিকে মিলির টিআরপি ভয়ংকর ভাবে বেড়ে গেছে। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল যে জি বাংলায় একটি নতুন ধারাবাহিক আসবে এবং সেই ধারাবাহিকটি এলে মিলি শেষ হয়ে যাবে কিন্তু পরে দেখা গেল যে মিলির জায়গায় ইচ্ছে পুতুল শেষ হয়ে গেল ইচ্ছে পুতুল শেষ হওয়ার

পরেও আরো একটা গুজব শোনা গেল যে এপ্রিলে জি বাংলায় একটি নতুন ধারাবাহিক আস্তে চলেছে এবং এই ধারাবাহিকের জন্য মিলি শেষ হয়ে যাবে তবে দর্শকদের মধ্যে অনেকেই মনে করছে মিলির যেহেতু টিআরপি বাড়ছে তাই মিলিকে কিছুটা সময় দেওয়া উচিত হয়তো স্লটটা উদ্ধার করতে পারে।

আরও পড়ুন : সত্যি উদঘাটনের জন্য ছদ্মবেশ ধারণ করল সৃজন! অয়নের কুকীর্তি ফাঁস করলো পর্ণা!

আসলে মিলির টিআরপি হিউজ পরিমাণে বেড়ে যাওয়া আর অবিশ্বাস্য রকমভাবে প্রতিপক্ষ ধারাবাহিকের টিআরপি কমে যাওয়া আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে মিলি ভক্তদের।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে “Mili র Trp huge increase 3.9 but opposite serial 5.1 trp decrease”

 

Related Articles