বাংলা সিরিয়াল

মিলির এত সহজে অর্জুনকে ক্ষমা করা উচিত নয়! তবে সহজ সরল মিলি কি আর অভিমান করে থাকতে পারবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিলি। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, একদম শুরু থেকেই যখন মিলি অর্জুনের নামটাও ঠিক মতো জানতো না,তখন থেকেই সে চোখ বুজে অর্জুনকে বিশ্বাস করতো, একটা অচেনা অজানা মানুষ এসে গার্জেন এঞ্জেল হিসেবে বিশ্বাস করেছিল , বিশ্বাস করেছিল সেই মানুষটা তার কোন ক্ষতি করবে না আর সেই কারণেই রাহুল বারংবার অর্জুনকে নিজের শত্রু হিসেবে দেগে দেওয়ার পর‌ও সে কিন্তু অর্জুনের কাছে চলে গিয়েছিলো, ভালোবাসার প্রথম শর্ত যদি হয় বিশ্বাস তাহলে ভালোবাসার কথা না বলেও অর্জুনকে প্রথম থেকে বিশ্বাস করেছে মিলি।

কিন্তু অর্জুন মিলিকে অবিশ্বাস করেছে তাও আবার হার চুরির মতো সামান্য একটা ঘটনায়, যে কারণে দর্শক ভীষণ ভাবে চাইছেন যে মিলি যেন অর্জুনের ওপর রেগে যায়, ধারাবাহিক অনুযায়ী দেখানো হয় অর্জুনের উপর সত্যি সত্যি মিলি রেগে গেছে কিন্তু ঠিক তারপরেই দেখানো হয় অর্জুন মিলিকে নিজের মনের কথা বলছে, নিজের ভালোবাসার কথা বলছে।

আরও পড়ুন : অর্জুন মিলির মান অভিমান মিলির টিআরপি হিউজ পরিমাণে বাড়িয়ে দিলো!টি আর পি কমলো হরগৌরীর

দর্শক এইসব দেখে বুঝতেই পারছেন যে মিলি যে ধরনের মেয়ে সে ভালোবাসার কথা শুনে গলে জল হয়ে যাবে, রাগ করে থাকতে পারবে না।

কিন্তু দর্শকদের মধ্যে সবাই চাইছেন এই মান অভিমানের পর্বটা যেন চলে? মিলি যেন অর্জুনের মুখের উপর বলে দেয় যেখানে বিশ্বাস নেই সেখানে ভালোবাসা হতে পারে না! আর এই বাহানা দিয়েই মিলি যেন অনেক দূরে চলে যায় নয় নিজের বাবার কাছে নয়তো আরো অনেক দূরে কোথাও আসলে দর্শক চাইছেন এই মান অভিমানের পর্বটা দীর্ঘ হোক, ওদের মধ্যে থাকা বিরহটাও দীর্ঘ হোক। এখন দিনশেষে তো সেটাই হবে যেটা নির্মাতারা চাইবেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিলির উচিৎ এতো সহজে অর্জুন কে ক্ষমা না করা…… কিভাবে পারলো অর্জুন…”আরেকজন লিখেছেন যে,“সহজ সরল মিলি কি আর অভিমান করে থাকতে পারবে?”

Related Articles