বাংলা সিরিয়াল

বয়কট অনুরাগের ছোঁয়া! সূর্য ইরা জুটি দেখতেই চাইছেন না দর্শক! কী করবেন এবার নির্মাতারা?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া, অলটাইম স্লড লিডার এই ধারাবাহিক একাধিকবার বঙ্গ সেরা হয়েছে। প্রচুর মানুষ এই ধারাবাহিক ভালবাসেন প্রচুর মানুষ এই ধারাবাহিকের জুটিকে ভালোবাসেন, এই ধারাবাহিকে দীর্ঘ সময় ধরে সূর্য এবং দীপার মধ্যে ভুল-বোঝাবুঝি চলে কিন্তু তা সত্ত্বেও এই ধারাবাহিকের টিআরপি কখনো পড়েনি। তবে এইবার মনে হচ্ছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি হেরে যাবে এবং প্রতিপক্ষে থাকা ধারাবাহিকটি জিতে যাবে।

কারণ অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের গল্প‌ই হবে এই ধারাবাহিকের ধ্বংসের প্রধান কারণ। ধারাবাহিকটি দেখতে শুরু করেছেন দর্শকরা যে মুগ্ধতা নিয়ে, যে জুটির গল্প নিয়ে মাঝ পথে যদি দেখানো হয়, সেই জুটি ভেঙ্গে নতুন জুটি তৈরি হচ্ছে, তাহলে দর্শকদের রাগ হওয়া স্বাভাবিক! আর সেই কারণে প্রচুর পরিমাণে অনুরাগের ছোঁয়ার ভক্ত এই ধারাবাহিক থেকে মুখ সরিয়েছেন ভক্তরাই হ্যাশ ট্যাগ দিয়ে বয়কট লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন।

আরও পড়ুন : টিআরপির জন্য হ্যাবলা স্বস্তিকের অভিনয় অনেকের অমৃত লাগছে!টি আর পি না থাকলে নিজেরাই বলতো ফালতু চরিত্র লাভ ইউ লাভ ইউ করে বেড়ায়!

আসলে সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে , যেখানে দেখা যাচ্ছে যে, ভয়ংকর চাপের ফলে এবং প্রতিকূল পরিস্থিতির মধ্যে পড়ে গিয়ে সূর্য বাধ্য হয় ইরার সিঁথিতে সিঁদুর দিতে।

এই প্রোমো দেখার পরেই দর্শক রেগে যাচ্ছেন তারা বলছেন এর চাইতে মিশকার সাথে মিল হওয়া ভালো ছিল।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তোরা স্বামী স্ত্রী ঝগড়া করবি, ভুল বুঝবি, আবার একসাথে মিলে যাবি! তোরা কেন তৃতীয় কাউকে বিয়ে করবি?#boycottanuragerchoya”

একজন কমেন্ট করে সরাসরি লিখেছেন যে,“গর্জে উঠো অনু ফ্যানরা
সমান তালে আওয়াজ হোক বয়কটের…অর্জুন ক্যারেক্টার, ইরা ক্যারেক্টারএসেছে,আমরা মেনে নিয়েছি…তাই বলে সুদীপার মিল হবে না,কিংবা সূর্য ইরা,অর্জুন দীপা…এসব জুটি দেখতে পারবো না…।

আরও পড়ুন : ডিভোর্সের পর প্রাক্তন স্বামীর জন্য শিবরাত্রি পালন শিমুলের! কার ‘কাছে কই মনের কথা’র নতুন প্রোমো প্রকাশ্যে

সমান তালে বয়কট হোক অনুরাগেরছোঁয়া..#boycott_anurager_chuya#boycott_starjhalsha#boycott_svf_television প্রতিবাদ করো সবাই মিলে..জেগে উঠো,গর্জে উঠো অনুরাগ ফ্যানেরা(এসব ফালতু ইরা সূর্যের বিয়ের ট্র্যাক বন্ধ হোক)”

Related Articles