বাংলা সিরিয়াল

ডিভোর্সের পর প্রাক্তন স্বামীর জন্য শিবরাত্রি পালন শিমুলের! কার ‘কাছে কই মনের কথা’র নতুন প্রোমো প্রকাশ্যে

জি বাংলার “কার কাছে কই মনের কথা” ধারাবাহিকে বর্তমানে ডিভোর্স হয়ে গিয়েছে শিমুল আর পরাগের। আইনত আর স্বামী স্ত্রী নয় দুজনে। তবে প্রাক্তন স্বামীর বিপদে পাশে দাঁড়াতে দেখা গেল শিমুলকে।

তবে শিমুলের এমন দরদ দেখে একেবারেই পছন্দ করেনি দর্শকরা। কিন্তু তাতে কি। পরাগের জন্য শিবরাত্রি ব্রত রাখল শিমুল। তবে কি আবার দুজনে একসঙ্গে থাকতে শুরু করবে?

শিবরাত্রি দিনে লাল পাড় সাদা শাড়ি পড়ে দে বাড়িতে মহাদেবের মাথায় জল ঢাললো শিমুল। তবে এই পর্ব এখনও দেখানো হয়নি। এরই মধ্যে সামনে এসেছে ধারাবাহিকের শিবরাত্রি স্পেশাল প্রোমো।

আরও পড়ুন : জি বাংলার শিবরাত্রিতে একসময়ের প্রতিদ্বন্দ্বী,ধূলো কণা নিম ফুল পাশাপাশি! একসময়ের প্রতিদ্বন্দ্বী আজ বন্ধু জি বাংলার শিমুল পর্নার প্রোমো দেখে বলছেন দর্শক!

এদিন লাল পাড় সাদা শাড়ি পড়ে শিমুলের পাশে দেখা গেল তার বাকি বান্ধবীদের। তারাও শিমুলের সঙ্গে এসেছে শিবের মাথায় জল ঢালতে। ওদিকে শিমুলের শাশুড়ি মধুবালা দেবীও শিবের মাথায় জল ঢাললেন। কারণ ছেলের অবস্থা নিয়ে তিনিও খুব চিন্তিত।

কার কাছে কই মনের কথা-য় ‘সাড়ম্বরে শিবরাত্রি’ পর্ব সম্প্রচারিত হতে চলেছে আগামী রবিবার সন্ধে ৬-৭টা পর্যন্ত। বর্তমানে কার কাছে কই মনের কথা ধারাবাহিকের প্লট অনুযায়ী, দুর্ঘটনার সম্মুখীন হয়ে পরাগ এখন বিছানায় শয্যাশায়ী।

এদিকে নিজের জীবনের ঝুঁকি নিয়ে নিজেকে পরাগের স্ত্রী বলে হাসপাতালের বন্ডে সই করে পরাগে প্রাণে বাঁচিয়েছে শিমুল। কিন্তু এখন প্রশ্ন হল, পরাগ তো হুইল চেয়ার ছাড়া কোথাও যেতে পারবে না। তাহলে তার চাকরি কে করবে? আর সংসারই বা কি করে চলবে?

এদিকে শিমুলের কাণ্ডকারখানা একেবারেই মনে ধরেনি দর্শকদের। যে পরাগ শিমুলকে এত অত্যাচার করেছে সেই শিমুল এখন তার বিপদে পাশে দাঁড়িয়েছে।

আরও পড়ুন : ডায়লগ ছাড়া চোখের ভাষাতেই সবটা বলে দেয় অর্জুন!এত ভালো অভিনেতা খুব কম দেখেছি!-মিলিতে অর্জুন চরিত্রে অনুভবের অভিনয়ে বুঁদ হয়ে গেছেন দর্শক!

এমনকি ধারাবাহিকের আগাম পূর্বাভাস অনুযায়ী পরাগের চাকরিটা করার জন্য শিমুল আবার তাকে বিয়ে করবে। শিমুলের বিপদে আপদে যে মানুষটা সব সময় পাশে থেকেছে সে হল শতদ্রু। অথচ শিমুল শতদ্রুর সঙ্গে সংসার না করে পরাগের পাশে দাঁড়িয়েছে। তাই অনেকেই বিষয়টি মেনে নিতে পারছেন না।

Related Articles