বাংলা সিরিয়াল

ইরার জন্য মিশকাকে মারলো সূর্য!মিশকাকে ছাড়া অনুরাগের ছোঁয়া ভালো লাগবে না!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া এই ধারাবাহিকে সূর্যদীপা জুটি যেমন দর্শকের পছন্দ তেমনি খলনায়িকা হিসেবে মিশকাকেও দর্শক খুব পছন্দ করেন। মিশকা যখন জেলে ছিল তখন ধারাবাহিকের মধ্যে সেই জমজমাট ব্যাপারটা মিস করতেন দর্শক ‌, মিশকা যখন জেল থেকে ছাড়া পান তখন আবেগে আপ্লুত হয়ে যান দর্শক অনুরাগের ছোঁয়ার আবার পুরোনো ব্যাকগ্রাউন্ড মিউজিক ও জমজমাট ব্যাপারটা খুঁজে পান দর্শক।

এরপর ধারাবাহিকে দেখা যায় যে ইরার জন্য মিশকাকে ইমোশনাল ব্ল্যাকমেইল করে ভালবাসার কথা বলে তাকে বন্ধুকের সামনে দাঁড় করায় সূর্য এবং তারপর মিশকাকে গাড়িতে ধাক্কা দিয়ে দেয়! সূর্য আর ইরার সামনেই মারা যায় মিশকা! এই এপিসোড থেকে কষ্ট পাচ্ছেন দর্শক।

আরও পড়ুন : SVFর সবকিছু ভালো থাকলেও একটা জাতের রাইটার নেই! যে কারণে নবাব নন্দিনী, আশেপাশে থাকলে থেকে অনুরাগের ছোঁয়া সবকটার লেখনী মাথা মুন্ডু হীন!

কারণ মিশকার মৃত্যু তারা মানতে পারছে না, তারা চাইছেন মিশকা ফিরে আসুক যেহেতু , মিশকার ডেড বডি দেখানো হয় নি, সেই কারণে মিশকা ফিরে আসুক। আবার অনেকের কথায় মিশকা যত শয়তানি হোক, সে সূর্যকে ভালবাসতো সূর্য কীভাবে ইরার জন্য এই কাজটা করতে পারলো?

অনেকে বলছেন মিশকাকে ছাড়া অনুরাগের ছোঁয়া ভালো লাগবে না।কেউ আবার বলছেন যে, তারা অনুরাগের ছোঁয়া দেখায় ছেড়ে দেবেন মিশকা না ফিরলে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সবাই দেখো কি হচ্ছে এসব মিশকা সূর্যকে ভালোবাসতো ওর জন্য সবকিছু করতে পারতো কিন্তু সূর্য মিশকাকে গু &লি করে মে/রে ফেললো । মিশকার জন্যই আমি অনুরাগের ছোঁয়া সিরিয়াল টি দেখতাম নিয়মিত ভাবে কিন্তু ওকে ই সরিয়ে দিলো দেখো কিভাবে গাড়ির সামনে ধাক্কা মেরে ফেলে দিয়েছে সূর্য ।

আরও পড়ুন : যোগমায়া ব্লুজের চিরচেনা গল্প! নায়িকা গরিব বস্তিতে থাকে নায়কের বাড়ির খাবার টেবিলেই যত অশান্তি!

পরে আবার নাটক করছে সূর্য করতে চায়নি কিন্তু দেখো বন্ধুরা মিশকার কোনো দোষ ছিলো না শুধু ভালোবেসে সূর্যকে পেতে চেয়েছিল তার পরিণাম হলো মৃ*ত্যু …

মিশকার বডি দেখায়নি পরে আর যদি mishka না ফিরে আসে তাহলে এই সিরিয়াল আর কোনোদিন দেখবোনা
মিশকাকে ছাড়া অনুরাগের ছোঁয়া trp যেনো তলিয়ে যায় আমি বলছি এটা একদম ঠিক হয়নি এত ভালো মিশকাকে গাড়ির সামনে ধাক্কা দিয়ে দিয়েচে সূর্য এর ফল ওকে ঠিক ভুগতে হবে আর আমি এই সিরিয়াল mishka না ফিরে আসলে কোনোদিন ই দেখবনা।”

Related Articles