বাংলা সিরিয়াল

কপি ফুলের মধু আর নেকাই দ্বিতীয় সপ্তাহতেই স্লট হারায় সেখানে ৫০০ পর্বের পর স্লট হারানোটা গৌরবের!-হরগৌরী স্লট হারানোয় বলছেন হরগৌরী সাপোর্টাররা

অবশেষে অলটাইম স্লট লিডার স্টার জলসার হরগৌরী পাইস হোটেল স্লট হারালো আর স্লট জিতে নিল প্রতিপক্ষ ধারাবাহিক জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা।

মিঠিঝোরার ভক্তরা আজ খুশি তাদের বক্তব্য দর্শক যতই বলুক তারা বোনে বোনে কূট কাচালি দেখতে পছন্দ করেন না তারা সুস্থ স্বাভাবিক গল্প চান কিন্তু আসলে দর্শক এই ধরনের বিনোদন দেখতেই পছন্দ করেন এই রকমের গল্প দেখতেই তাদের আগ্রহ বেশি তাই আজ মিঠি ঝোরা স্লট পেলো।

অন্যদিকে হরগৌরি পাইস হোটেল ধারাবাহিকের দর্শক বলছেন শুরুতেই তো স্লট হারায়নি ৫০০ পর্বের পর স্লট হারিয়েছে যা অত্যন্ত গৌরবের। অনেকেই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু এবং মিঠাইএর সাথে তুলনা করে বলেছেন যে,“যেখানে কপি ফুলের মধু আর বিশ্ববিখ্যাত নেকাই ম্যাম দ্বিতীয় সপ্তাহ তেই স্লট হারিয়েছিল ! সেইখানে ৫০০ পর্বের পর স্লট হারানো টা অতন্ত গৌরবের আর সাফল্যের বলে আমি মনে করি !”

আরও পড়ুন : জলসা আর হিরো পেল না? ওই প্রতীক বুড়ো কে আবার নিয়ে আসল!-উড়ানের প্রোমোতে প্রতীককে দেখেই শুরু ট্রোল

কেউ আবার মনে করছেন যে আইপিএলের জন্য এইভাবে টিআরপি কমেছে,মিঠিঝোরার কোনো ক্রেডিট নাই। একজন নেটিজেন লিখেছেন যে “আরে এ বাদ দিন তো মিঠিঝোরা স্লট পেয়েছে পুরো ক্রেডিট আইপিএল এর এত আইপিএল জলসা সিরিয়াল এর ওপর বেশি ইফেক্ট ফেলছে । যদি আইপিএল না থাকতো আমি তর্কের খাতিরে ধরে নিতাম ওটা ৪.৮/৫.০ মধ্যে থাকতো ।sure আর এদিকে মিঠিঝোরা একটা ফিক্সড অডিয়েন্স আছে”

Related Articles