বাংলা সিরিয়াল

গল্প যখন সন্ধ্যা তারা তখন সন্ধ্যা ও তারা দুজনকেই দেখানো উচিত! গল্প শেষ হতে চললো অথচ তারার নাম গন্ধ নেই!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো সন্ধ্যাতারা। এই ধারাবাহিকে দেখা যায় যে, সন্ধ্যা ও তারা দুই বোন একজন মানুষকেই ভালোবেসে ফেলে, কিন্তু ছোট বোন তারা যখন জানতে পারে তার মেজদি তার প্রেমিককেই ভালোবাসে, তখন মেজদির ভালোবাসা জন্য নিজের ভালোবাসা অম্লান বদনে ত্যাগ করে সে।

এরপর সন্ধ্যার সাথে আকাশ নীলের বিয়ে হলেও সন্ধ্যা তারা কে ভুলতে পারে না, অন্যদিকে নিজের স্বামীর মনের মধ্যে নিজের জায়গা করে নেওয়ার চেষ্টা করতে থাকে সন্ধ্যা। একটা সময় আকাশ নীল জানতে পারে সন্ধ্যা ও তারা দুই বোন তখন সন্ধাকে কষ্ট দেওয়ার জন্য সে নিজের নকল প্রেমিকা বানিয়ে একজনকে নিয়ে আসে।

আরও পড়ুন : কোজাগরীর শাশুড়ি তো শ্রীময়ীর শাশুড়ির লাইট ভার্সন হয়ে গেলো!জল থৈ থৈ ভালোবাসা নিয়ে বলছেন দর্শক!

পরবর্তীকালে দেখা যায় যে, আকাশনীল সন্ধ্যার প্রেমে হাবুডুবু খাচ্ছে কিন্তু ঠিক এই সময় তারার প্রেগনেন্সির বিষয়টা সবার সামনে আসে এবং সন্ধ্যা তারার সন্তানের বাবাকে খুঁজতে মরিয়া হয়ে ওঠে। সন্ধ্যা যখন সমস্ত সত্যি জানতে পারে তখন সে আত্মহত্যা পর্যন্ত করতে চায়, কিন্তু শেষমেষ সে তার স্মৃতি শক্তি হারিয়ে ফেলে এবং আকাশ তখন নিজের ভালোবাসার দ্বারা সন্ধ্যাকে ভরিয়ে রাখে এবং তাকে নিজের স্ত্রীর মর্যাদা দিয়ে নিজের বাড়ি ফিরিয়ে নিয়ে আসে।

অন্যদিকে অঙ্কনের সাথে বিয়ে হয়ে যাওয়ায় তারার জীবনটা শেষ হয়ে যায়। বর্তমানে দেখানো হচ্ছে যে, সন্ধ্যাতারা ধারাবাহিকটি শেষ হতে যাচ্ছে কিন্তু এখন‌ও সন্ধ্যা এবং আকাশনীলের গল্পই দেখানো হচ্ছে তারার কোনো কিছুই দেখানো হচ্ছে না। দর্শক সত্যিই বিরক্ত যে শেষের দিকেও তারা কে সেভাবে না দেখানোয়।

আরও পড়ুন : “ও আমার জায়ের ছেলে”, লিঙ্গ পরিবর্তন করায় নিজের সন্তানকে অস্বীকার করেন মা! বন্যার মেয়ে হয়ে ওঠার কাহিনী শুনলে চোখে জল আসবে

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কোনো দুই বোনের মধ্যে একবোন সব সুখ ভোগ করবে। আকাশের এক সন্তান মা বাবা পরিবারের সকলের ভালোবাসা এবং উন্নত জীবন বাঁচবে অন্য সন্তান কে তারা একা মানুষ করবে সে বাবার ভালোবাসা পাবে না তারার কিছু হলে ওই সন্তানের কি হবে গল্প যখন সন্ধ্যাতারা তাহলে শেষ পর্ব তো সন্ধ্যা এবং তারাকে একসাথে হাসি মুখে দেখানো উচিত আপনার কি বলেন”

Related Articles