বাংলা সিরিয়াল

টিআরপি ভালো বলে অযোগ্যরা সেরা অ্যাওয়ার্ড পেলো! সেরা শ্বশুর,নায়ক গরিবের সিআইডির শ্বশুর ও নায়ক!-জগদ্ধাত্রীর শ্বশুর নায়ক সেরা হওয়ায় ট্রোল অব্যাহত!

সারাবছর জি বাংলা, স্টার জলসা ছাড়া একাধিক চ্যানেলে চলে একাধিক ধারাবাহিক। সেই সকল ধারাবাহিক গুলির মধ্যে কোন ধারাবাহিকটি বেশি জনপ্রিয় সেটা বিচার করা হয় টিআরপির নিরিখে। যে ধারাবাহিককে টিআরপি বেশি সেই ধারাবাহিকি বঙ্গ সেরা হয় আর যেই ধারাবাহিকটি সকল ধারাবাহিকের মধ্যে সেরা হচ্ছে বঙ্গ সেরা হচ্ছে, সেই ধারাবাহিকের যে ভক্ত মন্ডলী অসংখ্য থাকবে সে কথা বলাই বাহুল্য।

এরপর যখন চ্যানেলের মধ্যে কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠান হবে এবং সেখানে দর্শক ভোটিং রাখা হবে, তখন দর্শক ভোটিংয়ে সেরা ধারাবাহিকটিই জায়গা করে নেবে , কারণ সেই ধারাবাহিকের ভক্ত সংখ্যা অগণিত ঠিক এমনটাই হয়েছে জি বাংলার জনপ্রিয় বঙ্গ সেরা ধারাবাহিক জগদ্ধাত্রীর ক্ষেত্রে। বহুবার বঙ্গ সেরা এই ধারাবাহিকের ভক্ত সংখ্যা স্বাভাবিকভাবেই অগণিত।

আরও পড়ুন : গল্প যখন সন্ধ্যা তারা তখন সন্ধ্যা ও তারা দুজনকেই দেখানো উচিত! গল্প শেষ হতে চললো অথচ তারার নাম গন্ধ নেই!

তাই জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড যখন অনুষ্ঠিত হয় তখন দর্শক ভোটিং রাখা হয়। আর সেই ভোটিংয়ে দেখা যায় যে সেরা শ্বশুর হয় জগদ্ধাত্রী ধারাবাহিকের রাজনাথ মুখার্জী যিনি স্বয়ম্ভুর বাবা এবং জগদ্ধাত্রী শ্বশুর আর সেরা নায়ক হয় জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু।

এখন এই বিষয়টিতে কিছু দর্শক তুমুল আপত্তি করতে শুরু করেন, কারণ অনেক দর্শক‌ই এটা কিছুতেই মানতে পারছেন না যে স্বয়ম্ভু সেরা নায়ক হতে পারে ও রাজনাথ মুখার্জীর সেরা শ্বশুর হতে পারে। তাদের বক্তব্য যে রাজনাথ নিজের ছেলেকেই স্বীকৃতি দেয় নি, নিজের বৌমাকেই মেনে নেয় নি সে কীভাবে সেরা শ্বশুর হতে পারে?

অন্যদিকে বেশিরভাগ এপিসোডে দেখাই যায় না নায়ক স্বয়ম্ভুকে , যখন দেখা যায় তখন তার হাতেগোনা দুই থেকে তিনটে ডায়লগ থাকে, তাহলে সে কি করে সেরা নায়ক হতে পারে এই নিয়ে উঠছে প্রশ্ন!

আরও পড়ুন : সূর্যকে নিজের করে পেতে তুমুল দ্বন্দ্ব দুই বোন ইরা-মিশকার! নতুন টুইস্ট আনলো “অনুরাগের ছোঁয়া”

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ টিআরপি ভালো বলে

অযোগ্য রা সেরা অ্যাওয়ার্ড পেলো

ঝি হ্যাংলা টিআরপি অ্যাওয়ার্ড

সেরা শশুর গরিবের সিআইডির শশুর
সেরা নায়ক স্বয়ম্ভু ”

Related Articles