বাংলা সিরিয়াল

গাঁটছড়ার মতো জগদ্ধাত্রী সিরিয়ালে ও সেম জিনিস হচ্ছে! টি আর পি পেতে গাঁটছড়াকে কপি করলো জগদ্ধাত্রী!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলে জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে জগদ্ধাত্রী সম্প্রতি প্রেগন্যান্ট তার সেই প্রেগনেন্সি নিয়ে সবাই খুব খুশি। কিন্তু জগদ্ধাত্রীরা আসলে একটা রোগও হয়েছে, কিন্তু সেই রোগের কথা জগদ্ধাত্রী সকলের কাছে লুকিয়ে গেছে। কারন সে জানে সবাই প্রেগনেন্সি নিয়ে এত খুশি এখন যদি তার রোগের কথা জানানো হয় তাহলে সবার মন খারাপ হয়ে যাবে।

কিন্তু ডাক্তার বলেছে যত তাড়াতাড়ি সম্ভব এই রোগের জন্য তাকে ওটি করাতে হবে, হতে পারে এই ওটি করানোর জন্য তাদের বাচ্চার‌ও ক্ষতি হতে পারে। দর্শকদের মধ্যে অনেকেই বলছেন এই ধারাবাহিকের টিআরপি পেতে এবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াকে কপি করছে জগদ্ধাত্রী।

আরও পড়ুন : পেখমের মা তো রাই য়ের মায়ের থেকেও খারাপ! সব সিরিয়ালে মা দের খারাপ দেখানো হচ্ছে কেন? কি বার্তা দিতে চাইছেন রাইটার?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জগদ্ধাএী প্রেগন্যান্ট বলে সবাই কতো খুশি জগদ্ধাএী সয়ম্ভু কতো খুশি হয়েছে।
কিন্তু খারাপ লাগছে জগদ্ধাএী জন্য ওর কোনো একটা রোগ হয়েছে এবং এবং ডাক্তার বলেছে যত তাড়াতাড়ি সম্ভব OT করাতে হবে,এতে জগদ্ধাএী সয়ম্ভু বাচ্চার ক্ষতি হতে পারে।

জগদ্ধাএী এই কথা কাওকে বলতে পারছে না কারণ সবাই টেনশন করবে। আর সয়ম্ভু কেও বলতে পারছে না কারণ সয়ম্ভু খুব টেনশন করবে ও খুব কষ্ট পাবে। দেখতে থাকুন “জগদ্ধাত্রী” আজ 7:00 শুধুমাত্র জি বাংলা-র পর্দায়।”

আরও পড়ুন : সুইটির আসল রূপ দেখে নিলো পর্ণা! দত্ত বাড়ি থেকে বার করে হোমে রেখে আসবে সুইটিকে পর্ণা! ঈশার ষড়যন্ত্র কাজ করলো না আর

আবার কারোর মতে বাচ্চার জন্ম দিতে গিয়ে জগদ্ধাত্রী মারা যাবে খড়ির মতো,তারপর জগদ্ধাত্রীর সন্তানকেও অবহেলা করবে স্বয়ম্ভু। একজন বলছেন যে,“খড়ি বাচ্চা জন্ম দিয়ে মরে গেছে, যার ফলে রিদ্দিমান তার ছেলেকে সহ্য করতে পারতো না, জগদ্বাত্রী সিরিয়ালে ও সেম জিনিস হচ্ছে ,,জগদ্বাত্রী নিজের জীবন বাজি রেখে সন্তান জন্ম দিবে,হয়তো খড়ির মতো পটল তুলবে”

Related Articles