বাংলা সিরিয়াল

জুটিটা মনে ধরেছে! অনেক সিরিয়ালের মধ্যে সাহেব আর সুস্মিতা জুড়িটা অন্যরকম! কথা সিরিয়ালে জুটি দেখে মুগ্ধ দর্শক!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কথা’। এই ধারাবাহিকে দেখা যায় কথা এবং অগ্নিভ দুজনেই বিপরীত ধর্মী। এই কারণেই ধারাবাহিকের প্রথমে বলা হয়েছিল তেলে আর জলে কি কখনো মিস খাবে?

আসলে কথা হলো প্রকৃতিপ্রেমী একজন মেয়ে আর অগ্নিভর একটা ক্যাফে আছে,সে একজন শেফ। অগ্নিভ কখনো কথাকে বিয়ে করতে চায় নি, কিন্তু তার মায়ের ক্যাফে বাঁচাতে তাকে বাধ্য হয়ে কথা কে বিয়ে করতে হয়। বিয়ের পর কর্তা দাদুর মান বাঁচাতে কথা অগ্নিভকে ব্ল্যাকমেইল করে যাতে অগ্নিভ বিয়ের সমস্ত নিয়মকানুন মানে। এই সমস্ত নিয়ম কানুন মানলে কথা নিজেই অগ্নিভকে মুক্তি দিয়ে চলে যাবে বলে কথা দেয়।

আরও পড়ুন : তিস্তার প্রত্যাখানে অনিকেতের উপর ঝুঁকছে শ্যামলী!কোন গোপনে মন ভেসেছে র এপিসোড দেখে চমকে উঠলেন দর্শক

অন্যদিকে কথা অগ্নিভর উপর রাগ করে নিজের বাড়ি চলে এলে জুঁই র বর তার ওপর অ্যাটাক করে, তখন অগ্নিভ তাকে বাঁচায়;এমনকি ব্লাডের ব্যবস্থা পর্যন্ত করে!

এইভাবে কথা ও অগ্নিভ একে অপরের কাছাকাছি চলে আসে ধীরে ধীরে। দর্শকও এই জুটির রসায়ন দেখে মুগ্ধ। অনেকেই বলছেন যে, ধারাবাহিকের নানান রকম জুটির মধ্যে সুস্মিতা আর সাহেবের জুটিটা বেশ ভালো লাগছে। একটা অন্যরকম ঝলক লক্ষ্য করা যাচ্ছে এই জুটির মধ্যে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কেন জানি এই জুটিটা মনে ধরছে!সিরিয়ালটাও বেশ ভালো হয়।রাখিদির চিরচেনা সেই লেখা,নায়ক নায়িকা হিট করেই ছাড়ে!ছবিটা সুস্মিতা বা সাহেব কেউ একজন ইনস্টাগ্রামে দিয়েছে!এছাড়াও দুজন প্রায় তাদের প্রমো পিক,শুট পিক শেয়ার করে ধারাবাহিক সংক্রান্ত!

আর এটা প্রফেশনালিজম!ব্যাপার টা খুব দরকার,খুবই।নাহয় কি হয় সে তো জানাই আছে!এই প্রফেশনালিজম টাই অনেকের ছিল না!আপনারা যাদের ভাবছেন তাদের নিয়েই বলছি!

আরও পড়ুন : আলো ও রাধার খুনসুটি অনেক ভালো লাগে!যেন দুই সতীন না দুইবোন!-আলোর কোলে দেখে বলছেন দর্শক

যারা একটু রোমান্টিক ড্রামা দেখেন,কথা দেখতে পারেন,ফ্রী সময়ে।টাইটেল ট্র্যাক টাও সুন্দর।

“রান্না যেমন,গোলমরিচে,
নুন পেলে সুস্বাদু,
হাতের পরশ ,মুছিয়ে দেয়,
ভালোবাসার জাদু,,,,,

অল্প আঁচের বন্ধুত্ব হোক
একটু দেখো চেঁখে
নোনতা মিঠের ,চোখের চাওয়া
গল্প কথার চেতো,,,,,,”

Related Articles