বাংলা সিরিয়াল

আলো ও রাধার খুনসুটি অনেক ভালো লাগে!যেন দুই সতীন না দুইবোন!-আলোর কোলে দেখে বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘আলোর কোলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, আলো মারা যাওয়ার পরেও সে তার সন্তানকে ছেড়ে চলে যেতে পারে নি, কারণ তার মেয়ে পপুলের কেউ ক্ষতি করে দেবে এই ভয়ে। সব সময় মেয়েকে সে গার্ড দিয়ে গেছে যদিও মেয়েকে সে ছুঁতে পারে নি।

সব থেকে আশ্চর্যের ব্যাপার হল আলোকে পরিবারের কেউ দেখতে পায় না, কিন্তু মেঘা দেখতে পায়। কারণ আলোর সাথে আদিত্য যখন শেষবার ঝগড়া হয়েছিল, তখন আদিত্য বলেছিল যে তোমার মুখ যেন পরিবারের কেউ না দেখে, সেই কথা রাখবার জন্য আলো মারা যাওয়ার পরেও পরিবারের কাউকে তার গলার আওয়াজ বা তাকে দেখতে দেয় না।

আরও পড়ুন : মিঠিঝোড়ার জনপ্রিয়তা একবার দেখুন! অনলাইনে যা জনপ্রিয়তা অফলাইনে তা হলে এতদিনে বঙ্গ সেরা হতো!

অন্যদিকে পুরোহিতের মেয়ে রাধা যখন এই বাড়িতে আসে তখন রাধা ও আলোকে দেখতে পায়।

ঘটনা চক্রে মেঘার সাথে আদিত্যের বিয়ে হলে আলো আর রাধা মিলে এই বিয়ে আটকানোর চেষ্টা করে কিন্তু এই বিয়ে আটকাতে না পেরে শেষমেশ রাধাকে আদিত্যের সাথে বিয়ে করতে হয়। রাধা আদিত্যর সাথে বিয়ে করলে আলো একদিকে যেমন কষ্ট পায়, তেমনি পুপুলের জন্য নিশ্চিন্ত হয়।

অন্য দিকে দেখা যায় যে, পুপুলকে রেডি করবার জন্য পুপুলকে পড়া মুখস্থ করানোর জন্য আদিত্য রাধা কে তৈরি করতে না পারলেও আলো রাধাকে ঠিক বুঝিয়ে দেয় আর আলোর কাছ থেকে পড়া বুঝে রাধা সেই জিনিসটা পুপুলকে বুঝিয়ে দেয় এবং রেডিও করে দেয়। তবে দর্শক মুগ্ধ হয়ে যাচ্ছেন এই দুই সতীনের আচরণ দেখে! আলো আর রাধার মধ্যে বন্ডিং এমন যেন দুই বোন।

আরও পড়ুন : মিলি জমে উঠেছে! একদিকে রায় বর্মনদের পরাজয়! অন্যদিকে মিলি অর্জুনের মান অভিমান!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আলোর কোলে সিরিয়ালে আলো ও রাধার খুনসুটি অনেক ভালো লাগে। যেন দুই সতীন না দুই বোন রাধা:ভুতদিদি,পুপুল ঠিক কথা বলেছিলো,তোমার গা থেকে কেমন সুন্দর গন্ধ আসে। আজকে স্নান করেছো? শাড়িটাও পাল্টাওনি?”

Related Articles