বাংলা সিরিয়াল

মিলি জমে উঠেছে! একদিকে রায় বর্মনদের পরাজয়! অন্যদিকে মিলি অর্জুনের মান অভিমান!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিলি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, পাপড়িকে যখন পরিবারের সবাই মিলে বোঝায় যে, রায় বর্মনদের জন্যই অর্জুন আজ গুন্ডাতে পরিণত হয়েছে! রায় বর্মণদের জন্যই অর্জুনের দিদির এই অবস্থা হয়েছে!

রায় বর্মনদের জন্য‌ই পাপড়ির পিসেমশাই মারা গেছে,তখন পাপড়ি রাহুলকে প্রত্যাখ্যান করে কিন্তু রাহুল জানতে পেরে গেছে,পাপড়ি আসলে অর্জুনের বোন,তাই সে নতুন করে পাপড়িকে দিয়ে খেলার গুটি সাজাতে থাকে। সে পাপড়িকে বলে অর্জুন এসেছিলো আর তার এবং অর্জুনের মধ্যে সমস্ত কিছু মিটে গেছে। পাপড়ি নিজের ভালোবাসার মানুষকে পাওয়ার জন্য একদম বোকা হয়ে যায় এবং সে রাহুলের সমস্ত কথা বিশ্বাস করে।

আরও পড়ুন : ভাঙলেও মচকায় না কোজাগরী! সব বুঝেও বুকে পাথর চাপা রেখে উদ্যলোককে এগিয়ে দিচ্ছে ময়ূরাক্ষীর দিকে!

অন্যদিকে নিজের দাদাকে ও নিজের দিদি ভাইকে ভালবাসলেও পাপড়ি মিলিকে একদমই সহ্য করতে পারে না তাই মিলির নাম দিয়ে একটা দামি হীরের নেকলেস কানেরসহ অর্ডার দেয় এবং বাড়ির প্রত্যেকটা মানুষ মিলিকে ভুল বুঝে। মিলি বারবার সত্যিটা বললেও কেউ তাকে বিশ্বাস করে না।

এমনকি অর্জুন পর্যন্ত বলে মিলি তোমাকে বিশ্বাস করা যায় না। তুমি প্রমাণ দাও।- মিলি তখন প্রমাণ দেয় এবং সবার সামনে প্রমাণ করে দেয় সে নির্দোষ। এরপর অর্জুনের ওপর সে অভিমান করে বসে থাকে কারণ অর্জুন তাকে ভুল বুঝেছিল। অন্যদিকে অনুজ অর্জুনের দলের এক লোককে টাকার বদলে নিজের দিকে করে নিতে চায়। কিন্তু সেই লোকটি অনুজকেই ঘোল খাইয়ে দেয়।

আরও পড়ুন : যোগমায়া কি স্লট পেয়ে গেছে নাকি?সাততাড়াতাড়ি রানীর ডেলিভারির প্রোমো কেন?-যোগমায়ার ভয়েই রানীর ডেলিভারির প্রোমো দিয়েছে বলছেন দর্শক!

ধারাবাহিকের আগামী পর্বে দেখানো হচ্ছে যে মিলি যখন অর্জুনকে বলে আমি আপনার বন্ধু নয় তখন অর্জুন নিজের মনের কথা মিলির সামনে খুলে বলে সে তাকে ভালোবাসে। এইরকম এক্সাইটেড পর্ব দেখে দর্শক প্রচন্ড উৎসাহিত। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিলি জমে উঠেছে,,, এক দিকে রায় বর্মন দের পরাজয় অন্যদিকে মিলি অর্জুনের মান অভিমান”

Related Articles