বাংলা সিরিয়াল

খিলখিল আসমান দুটো চরিত্র‌ই বয়সের থেকে বেশি ম্যাচুয়রড!তবে তোতা আসমানের কেমিস্ট্রি অন্য লেভেলের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল জল থৈথৈ ভালোবাসা। এই ধারাবাহিকে দেখানো হয়, যে তোতার ভালোবাসার মধ্যে কোন স্থিরতা নেই।

তোতা‌ পড়াশোনায় অত্যন্ত ভালো হলেও বাস্তব বোধবুদ্ধি তার একটু কম আছে। তাই টিটো যখন আসমানের বিরুদ্ধে কথা বলে যখন বলে আসমান টাকা নিয়েছে তাকে ছাড়বার জন্য তখন বিন্দুমাত্র কোন সংশয় না এনে সে বিশ্বাস করে নেয় আর

এরপর সে রূপকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে নেয়। অদ্ভুতভাবে সে আসমান কে ক্ষমা করতে পারে না কিন্তু রূপের অন্যায়কে ভুলে গিয়ে তাকে ক্ষমা করতে পারে। অন্যদিকে খিলখিল যে ছোট থেকেই নানা সমস্যার মধ্য দিয়ে বড় হয়ে উঠেছে, তার মায়ের ক্যান্সার রোগ তাকে যেন আরও পরিণত করে তুলেছে।

আরও পড়ুন : মিলি জমে উঠেছে! একদিকে রায় বর্মনদের পরাজয়! অন্যদিকে মিলি অর্জুনের মান অভিমান!

খিলখিল আর তার মায়ের বিপদে আসমান যখন ঢাল হয়ে দাঁড়ায়,তখন দর্শকের মধ্যে অনেকেই খিলখিল আর আসমানের maturity দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন পোস্ট করে লিখেছেন যে,“Ashmaan & Khilkhil দুনিয়াতে ঘা খেয়ে বয়সের তুলনায় খুব বেশী matured হয়ে গেছে। তবে khilkhil এর charecter টা Sohini Sarkar করলে ”

তবে দুজনের চরিত্রের মধ্যে যত বেশি মিল থাকুক না কেন! আসমান এবং তোতা জুটির মিল‌ই সবাই চান। সোশ্যাল মিডিয়ায় একজন বক্তব্য প্রকাশ করেছেন যে,“আমার আসমান আর তোতার জুটির রসায়ন বেশি পছন্দের । ওদের সবটাই বেশ একটা ব্যাপার আছে ।

আরও পড়ুন : তোতা আর গীতা সেরা দিদি আমি তো আকাশ থেকে পড়ছি!-সন্ধ্যা তারা সন্ধ্যা সেরা দিদি হলে ঠিক হতো মনে করছেন দর্শক!

শুরু থেকেই একটা ব্যাপার লক্ষ্য করলাম, যতই হোক আসমানের বুকে তোতার ডানা মেলে ওড়ার ব্যাপারটাই অন্য রকম । কোকো ঠিকঠাক ব্যাপারটা feel করেছে । ওদের understanding টা সম্পূর্ণ ভিন্ন। কোকোর maturity টা সম্পূর্ণ ভিন্ন ও আলাদা জগতের । কোজাগরীর অভিনয় এখন আর সেরকম হচ্ছেনা।”

Related Articles