বাংলা সিরিয়াল

‘নায়ক ও ভিলেন চরিত্রের জন্যই ফুল্কি দেখা!’ফুলকি নিয়ে অকপট দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিক নিয়ে দর্শকের আগ্রহ উৎসাহের শেষ নেই। প্রচুর মানুষ এই ধারাবাহিক দেখেন এবং প্রচুর মানুষ এই ধারাবাহিক দেখতে ভালোবাসেন। এই ধারাবাহিকে একজন বক্সারের জীবন দেখানো হয়েছে, এমন একজন বক্সার যে নিজে হাঁপানির রোগী!

যার রোগ তার বক্সিং চ্যাম্পিয়ন হওয়ার পিছনে সবথেকে বড় প্রতিবন্ধকতা! সেই সকল প্রতিবন্ধকতাকে জয় করে কিভাবে ফুলকি বক্সিং চ্যাম্পিয়ন হয়ে ওঠে তাই নিয়ে এই গল্প। ফুলকি ধারাবাহিকে ফুলকি যেমন একজন বক্সার,তেমনি তার বর রোহিত ও একজন বক্সার। কিন্তু রোহিতের বক্সিং জীবনের অধ্যায় কলঙ্ক ময়। সে যে বছর চ্যাম্পিয়ন হয় সেই বছরই অনেক বড় ষড়যন্ত্রের শিকার হয়।

আরও পড়ুন : অপূর্ব সুন্দর কাস্টিং দেবী রূপে!অষ্টমীর লুক দেখে বলছেন দর্শক!

রোহিতের ড্রাগ টেস্টের রেজাল্ট পজিটিভ আছে যে বছর রোহিত বক্সিং চ্যাম্পিয়ন হয় যে কারণে তাকে বক্সিং এর দুনিয়া থেকে বার করে দেওয়া হয় ‌, এই ঘটনার জন্য তার প্রথমা স্ত্রীর শালিনী তাকে ছেড়ে চলে যায়।

এই সমস্ত কিছু রোহিতের উপর এতটাই এফেক্ট করে যে সে নিজেকে অন্ধকারের মধ্যে গুটিয়ে নিয়েছিল কিন্তু এই অন্ধকার থেকে তাকে আলোয় নিয়ে আসে ফুলকি ফুলকি তাকে নতুন করে বাঁচতে শেখায় তার পরিবারের প্রত্যেকটা মানুষের মধ্যে নতুন করে আসার আলো জাগায় এবং রোহিতকে নতুন করে বক্সিং এর জগতে নিয়ে আসে।

কিছুদিন আগে দেখা গিয়েছিলো যে, লাবুর বর রুদ্রের আসল রূপ সামনে এনেছে ফুলকি যেটা দেখার পর জ্যাঠা মশাই জেঠু মনি সবাই ভেঙে পড়েছে। অন্যদিকে রুদ্র সকলের কাছে ক্ষমা চায়। যদিও লাবু নিজের বরের কাছে ফিরে যেতে চায় না।

এই ধারাবাহিকের নায়ক রোহিত ও ভিলেন রুদ্র এই দুটো চরিত্রই দর্শকের অত্যন্ত পছন্দের। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমি ফুলকি সিরিয়াল টা শুরু হওয়ার কিছু দিন পর থেকে দেখা শুরু করি।

আরও পড়ুন : তোতা আর গীতা সেরা দিদি আমি তো আকাশ থেকে পড়ছি!-সন্ধ্যা তারা সন্ধ্যা সেরা দিদি হলে ঠিক হতো মনে করছেন দর্শক!

যেহেতু সিরিয়ালটির নায়ক ভিলেন দুজনকেই আমার আগে থেকেই ভালো লাগে।কিন্তু সিরিয়াল অত দেখিনা বলে প্রথম দিকে জানতে পারিনি।আর রেটিং ও দেখতাম না তাই জানতে চাচ্ছি ফুলকি কি প্রথম থেকেই ভালো টিআরপি পায়? আর এই দুই সপ্তাহের আগে কখনোও কি বেঙ্গল টপার হয়েছে?”
একজন কমেন্ট করেছেন যে,“প্রায় ৩০০ পর্ব স্লট লিড। তিনবার টপার। সবসময় টপ থ্রি তে থাকে। ডার্ডিক্ট: অলটাইম ব্লকবাস্টার।”

Related Articles