বাংলা সিরিয়াল

অপূর্ব সুন্দর কাস্টিং দেবী রূপে!অষ্টমীর লুক দেখে বলছেন দর্শক!

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘অষ্টমী’। এই ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে জি বাংলায়। এই প্রোমোতে দেখা যাচ্ছে যে, পুরুষোত্তম সিংহ ঠাকুরের নির্দেশে দশ দিন স্কুল বন্ধ রাখা হয়েছে, স্কুলের টিচার অষ্টমী স্কুলে গিয়ে জানতে পারে ১০ দিন স্কুল বন্ধ।

তখন অষ্টমী পুরুষোত্তম সিংহ ঠাকুরের বাড়িতে যায়। সেখানে গিয়ে সে সকলের সামনে পুরুষোত্তম সিংহ ঠাকুরের ভন্ডামীর কথা বলে। এই ভন্ডামীর কথা বলা নিয়ে নায়কের সাথে তার বাকবিতণ্ডা লাগে। অন্যদিকে নায়িকা অষ্টমীর উপর কোপ পরে পুরুষোত্তম সিংহ ঠাকুরের। রীতিমত ষড়যন্ত্র করে অষ্টমীর চোখ অন্ধ করে দেয় পুরুষোত্তম সিংহ ঠাকুর। এরপর ধারাবাহিকে আসে নতুন টুইস্ট।

আরও পড়ুন : তৃণা আসার পর লাভ বিয়ে আজকাল ফ্লপ!বলছেন দর্শক!

অষ্টমী যখন বউরানীর কাছে কেঁদে কেঁদে বলে, আমার চোখ দুটো কেড়ে নিলে মা এবার তাহলে কি করে আমি লড়বো অন্যায়ের বিরুদ্ধে? অষ্টমীকে তখন দেখা দেয় বৌরাণী। তিনি এসে বলেন একটা নিয়েছি চারটে দিয়েছি যে।‌

অর্থাৎ দুর্বলতায় হয়ে উঠেছে পঞ্চমীর শক্তি। পঞ্চমীর চোখ চলে যাওয়ার পরে তার অনুভব শক্তি দ্বিগুণ বেড়ে গেছে, একই সাথে সে অনেক কিছুর পূর্বাভাস বুঝতে পারছে। দূরে কোথাও মেঘ ডাকছে বাতাস গরম হয়ে উঠেছে বাজ পড়বে এই সমস্ত জিনিস বুঝতে পেরেছে ছুটতে ছুটতে যায় এবং নায়ক কে বাঁচায়।

অন্ধ হওয়ার পরেও নায়ক কে সে যেভাবে বাঁচায় তা দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক। এই ধারাবাহিকের প্রোমোতে বৌ রাণীর লুক দেখে মুগ্ধ হয়ে যাচ্ছে দর্শক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অপূর্ব সুন্দর casting দেবী রূপে। কিন্তু কে ইনি চিনতে পারছিনা। নতুন মুখ ?
#ashtami
#ZeeBangla”

আরও পড়ুন : বাবা চাননি আমি অভিনয় করি, চাইতেন আমি সাহিত্য নিয়ে পড়াশোনা করে প্রতিষ্ঠিত হই!-গীতা এলএলবি গীতার আক্ষেপ!

Related Articles