বাংলা সিরিয়াল

বাবা চাননি আমি অভিনয় করি, চাইতেন আমি সাহিত্য নিয়ে পড়াশোনা করে প্রতিষ্ঠিত হই!-গীতা এলএলবি গীতার আক্ষেপ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গীতা এলএলবি। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, গীতা হলো একজন গরীব উকিল, যে পদ্মর শ্লীলতাহানির কেসটি নিয়ে লড়ছিল এবং শেষমেষ হাজার‌ও একটা প্রতিবন্ধকতা পেরিয়ে সেই কেসে সে বিজয় পায় ও তার জামাইবাবু সাত্ত্বিক তার কাছে প্রেমের প্রস্তাব নিয়ে এলে সে বলে সে বিবাহিত এবং স্বস্তিকের স্ত্রী। ঘটনাচক্র এই স্বস্তিক সাত্ত্বিকের ভাই। এই ধারাবাহিকের টি আর পি যথেষ্ট ভালো এবং চ্যানেলেও এই ধারাবাহিক যথেষ্ট ভালো টিআরপি দিয়ে থাকে।

আরও পড়ুন : আসমানের আবার কী হল?বিয়ে করতে চায় না তোতাকে তাহলে প্রেম করেছিল কেন?জল থৈ থৈ তে সম্পর্কের জটিল অংক!

এই ধারাবাহিকের মুখ্য চরিত্র হলো গীতা। এই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী হিয়া মুখার্জী। সান বাংলার নয়নতারা ধারাবাহিকে অভিনয় করার পর পরবর্তীতে গীতা এল এল বি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে তার দাদু ছিলেন একজন স্বাধীনতার সংগ্রামী আর তার বাবা একজন গবেষক।

নিজের শিক্ষা সংস্কৃতি জগতের সাথে জড়িয়ে আছেন বলে কি আর বাবা ও চেয়েছিলেন তার মেয়েও উচ্চশিক্ষা অর্জন করুক তবে হিয়া বরাবরই অভিনেত্রী হতে চেয়েছিলেন তাই স্বাভাবিকভাবে অভিনেত্রী হওয়ার সেই লড়াইয়ে অভিনেত্রী তার বাবাকে নিজের পাশে পাননি।।

অভিনেত্রী বলেন,“ বাবা চাইতেন আমি সাহিত্য নিয়ে পড়াশোনা করি। প্রতিষ্ঠিত হই। তবে বাবার সেই ইচ্ছা আমি পূরণ করতে পারি নি, সেটাই আমার বাবার আক্ষেপ” গীতা এল এল বি হিট হওয়ার পর তার বাবা নিজের মেয়ের কাজে বেশ খুশি বলে জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন : বিগ বাজেটের বঁধুয়া ফ্লপ হবে ফুলকির কাছে!ফুলকি ব্লকবাস্টার হবে

অভিনেত্রীর কথায়,“এখন সন্ধ্যে সাড়ে ছটা বাজলেই বাবা নিজেই টিভির সামনে বসে পড়েন। বাবা-মা দুজনেই চা খেতে খেতে টিভি দেখতে দেখতে আমার অনুষ্ঠান দেখেন। এটাই আমার কাছে বড় পাওয়া। আর কেউ না দেখলেও বাবা মা ঠিক দেখেন। এখন বাবা হয়তো আমার কাজ পছন্দ করেন, তবে সেটা প্রকাশ করতে পারেন না।”

Related Articles