বাংলা সিরিয়াল

বিগ বাজেটের বঁধুয়া ফ্লপ হবে ফুলকির কাছে!ফুলকি ব্লকবাস্টার হবে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিক ৮.০ বঙ্গ সেরা ধারাবাহিক হয়েছে চলতি সপ্তাহে। প্রচুর মানুষ আছেন যারা এই ধারাবাহিকটি দেখতে ভালোবাসেন ফুলকি দাসের চরিত্রটির জন্য, রোহিত যখন পুরোপুরি ষড়যন্ত্রের শিকার হয়ে আলোর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, ঠিক তখনই তার জীবনে আলোর ছোয়া নিয়ে আসে ফুলকি নতুন করে রোহিত কে আবার বক্সিং এর জগতে ফিরিয়ে নিয়ে যায় সে।

ফুলকি নিজে বক্সিং চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখে এবং নিজের কোচ হিসেবে সিলেক্ট করে রোহিতকে। অন্যদিকে শালিনী রোহিত কে আবার ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করলে ফুলকি সেই সমস্ত পরিকল্পনা বানচাল করে দেয়। চলতি সপ্তাহে যেমন সব ধারাবাহিকের থেকে সেরা হয়েছে ফুলকি তেমনই এই ফুলকি ধারাবাহিকের প্রতিপক্ষ ধারাবাহিক হিসেবে স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক এসেছে সেই ধারাবাহিকের নাম বঁধুয়া।

আরও পড়ুন : উদ্যলোক বাবু কেমন বাবা? এতকিছুর পরেও রূপের সাথে মেয়ের বিয়ে দিতে চাইছেন!

বিয়ের সপ্তাহেও বঁধুয়া ধারাবাহিক তার ম্যাজিক দেখাতে পারে নি। ৬.২ টি আর পি দিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক, বিয়ের সপ্তাহে দেখা গেল যে এই ধারাবাহিকের টিআরপি হয়েছে ৫.২।

অনেকেই মনে করছেন বঁধুয়া ধারাবাহিকের কনটেন্ট ভিন্ন ধর্মী হলেও ফুলকির সাথে এই ধারাবাহিক পেরে উঠবে না। কারণ ফুলকি রীতিমতো ব্লকবাস্টার হওয়ার পথে এগোচ্ছে তাই প্রতিপক্ষ ধারাবাহিক বঁধুয়া বিগ বাজেটের এবং এই ধারাবাহিকের কনসেপ্ট রীতিমত নতুনত্ব ধাঁচের হলেও এই ধারাবাহিক ফ্লপ হবে নিশ্চিত।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“আজ ফুলকি কে নিয়ে একটা পোষ্ট করতেই হয়।
তেমন বেশি আলোচনায় না থেকেও নিরবে কিভাবে মাসের পর মাস স্লট লিড করতে হয় এবং সবসময় টপ থ্রি তে থাকতে হয় সেটা ফুলকি খুব ভালো করে জানে। খুব শীঘ্রই স্লট লিডের এক বছরের রেকর্ড করবে আমাদের ফুলকি।

আরও পড়ুন : স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক শেষ হয়ে যাবে খুব শীঘ্রই!

ভালোবাসার ফুলকি এভাবেই জ্বলে থাকুক বছরের পর বছর। গল্প একটু স্লো হলেও, একবার দেখা শুরু করলে আপনি এই সিরিয়ালটি দেখা বন্ধ করতে পারবেন না। এটায় আলাদা একটা মলীনতা আছে। দর্শক কিভাবে ধরে রাখতে হয় তা ফুলকির থেকে শেখা উচিত। বধূয়ার মতো বিগ বাজেটও এবার ফ্লপ হবে, ৬.২ থেকে ৫.২ তে এনে নামিয়েছে দ্বিতীয় সপ্তাহেই। শক্তিশালী জি প্রো হাউজের আরেকটি ব্লকবাস্টার, সফল কাজ ফুলকি ”

Related Articles