বাংলা সিরিয়াল

জি বাংলার উচিত মনের কথাকে আর জগা খিচুড়ি না বানিয়ে শেষ করে দেওয়া! গল্পের ছিড়ি দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে ‌ক‌ই মনের কথা’তে দেখা গিয়েছিলো যে, পরাগকে বিয়ে করার পর থেকে শিমুলের জীবনটা রীতিমতো ধ্বংস হয়ে যায়, কারণ পরাগ রীতিমতো শিমুলকে একটা ভোগের সামগ্রী ভাবতে শুরু করে আর এরপর প্রতি রাতে বৈবাহিক ধর্ষণের শিকার হতে থাকে শিমুল।

একপর্যায়ে সে মুখ খোলে এবং আইনের দ্বারস্থ হয় তারপর পরাগ ভালো হওয়ার নাটক করে, পরাগকে ক্ষমা করে দিয়ে পরাগের জীবনে আবার ফিরে যায় শিমুল, কিন্তু তারপর সে বুঝতে পারে যে পরাগের সবটাই নাটক ছিল। এরপর নানা টালমাটাল পরিস্থিতির মধ্যে যেতে যেতে একসময় পরাগ রিয়েলাইজ করে তার ভুলটা কিন্তু ততদিনে অনেক দেরী হয়ে গেছে। একটা গাড়ি এক্সিডেন্ট পরাগের পা দুটো রীতিমতো অবশ হয়ে গেছে।

আরও পড়ুন : বাবা চাননি আমি অভিনয় করি, চাইতেন আমি সাহিত্য নিয়ে পড়াশোনা করে প্রতিষ্ঠিত হই!-গীতা এলএলবি গীতার আক্ষেপ!

পরিবারের সদস্যদের ভরণপোষণ নিজের চিকিৎসার খরচ চালানোর জন্য পরাগ শিমুলকেঅনুরোধ করে কটা দিনের জন্য যেন শিমুল বিয়েটা কন্টিনিউ করে, তাহলে শিমুল চাকরিটা পাবে এবং বেতনটা পেলে সংসার টা চলে যাবে।

শিমুল এই প্রস্তাবে রাজি হয়, সম্প্রতি কার কাছে কই মনের কথার একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে শিমুলকে শেষবারের মতো রং মাখাতে চেয়েছে পরাগ। শিমুল পরাগকে জানতে চেয়েছে সে কি কোন কিছু লুকাচ্ছে? পরাগ যদিও শিমুলকে কিছুই বলতে রাজি হয় নি। কার কাছে কই মনের কথার এই সব কন্টেন্ট দেখে দর্শক বিরক্ত, তারা বলছেন যে, এই ধারাবাহিকের আসলে কোন গল্পই নেই।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “
Zee Bangla r উচিত মনের কথা কে আর জগাখিচুড়ী না বানিয়ে শেষ করে দেয়া ।..

আরও পড়ুন : শ্বেতা রনজয়ের পারফরম্যান্স নাকি দুইটাকার জুটি শন সৃজলার পারফরমেন্সের কপি!কোথায় শ্বেতা আর কোথায় সৃজলা! ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

কেননা,,গল্পের যা ছিড়ি তাতে আমার এটাই মনে হয়। আর মনের কথা র টিআরপি দিন দিন তলানিতে ঠেকেছে,,সেই যে Slot হারালো আর তুলতে পারে নি । Zee তার সর্বোচ্চ চেষ্টা চালিয়েছে,,পরপর কতো Promotion কত কি ?? কিন্তু কিছুই হয় নি!..

অষ্টমী অর্থাৎ একই হাউসের এটাকে ৬:৩০ টায় দিক ! আর মনের কথা শেষ করুক!”

Related Articles