বাংলা সিরিয়াল

শঙের মতো দাঁড়িয়ে থেকেও এওয়ার্ড পেলো স্বয়ম্ভু! নায়ক নয় ওকে আমার সাইড ক্যারেক্টার বলে মনে হয়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’।এই ধারাবাহিকে দেখা যায় যে, জগদ্ধাত্রী দ্বৈত চরিত্রে অভিনয় করে, একদিকে সে ডাকা বুকো পুলিশ অফিসার জ্যাশ সান্যাল, অন্য দিকে সে সাত চড়ে রা কাড়ে না পরিবারের শান্ত শিষ্ট মেয়ে জগদ্ধাত্রী‌। এই জগদ্ধাত্রী যখন জ্যাশ সান্যাল হয়ে ওঠে তখন সে কৌশিকী মুখার্জীর সাথে মিলেমিশে গিয়ে একটার পর একটা কেস সলভ করতে থাকে।

এই ধারাবাহিকে জগদ্ধাত্রী এবং কৌশিকীর চরিত্রের আকর্ষণে মুগ্ধ হয়ে যান দর্শক সেই তুলনায় নায়ক হিসেবে স্বয়ম্ভুর স্ক্রিন প্রেজেন্ট প্রয়োজনের তুলনায় খুব কম।

আরও পড়ুন : জি বাংলার উচিত মনের কথাকে আর জগা খিচুড়ি না বানিয়ে শেষ করে দেওয়া! গল্পের ছিড়ি দেখে বলছেন দর্শক!

সম্প্রতি জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা নায়ক হিসেবে পুরস্কার পান স্বয়ম্ভু। এই পুরস্কার পাওয়ার পর থেকে স্বয়ম্ভু কে নিয়ে রীতিমতো trolling শুরু হয়েছে কারণ দর্শকদের মধ্যে প্রচুর মানুষের বক্তব্য হলো, জি বাংলার অন্যান্য ধারাবাহিক থেকে অর্জুন, সোমরাজ,সৌরনীল যে কেউ নায়েকের এই অ্যাওয়ার্ড টি পেতে পারতো, কিন্তু একমাত্র স্বয়ম্ভু ছাড়া।

কারণ স্বয়ম্ভু নায়ক চরিত্রের জন্য একেবারেই যোগ্য নয়। কেউ কেউ মনে করেন এই ধারাবাহিকে কৌশিকী আর জগদ্ধাত্রী মেন, কেউ কেউ মনে করেন যে, স্বয়ম্ভুকে নায়ক বলা উচিত নয় সে আসলে একটি সাইড ক্যারেক্টার।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্বয়ম্ভু In Mind :
সপ্তাহে ১ দিন Shooting করতাম , শঙের মতো দাঁড়িয়ে থাকতাম,কোনো ডায়লগ দিতাম না,কষ্ট না করেই Award পেয়ে গেলাম,কোনো রোমান্টিক সিন ছাড়াই সেরা জুটি হয়ে গেলাম, ধন্যবাদ অঙ্কিতা কে,ওর কারণে জগদ্বাত্রী হিট,কারণ মারপিট

আরও পড়ুন : শৌর্য সাইড নায়ক! রাইয়ের একটা নতুন নায়ক আসবে ক্লিয়ার!-শৌর্য নীলুর মিল দেখে বলছেন দর্শক

জগদ্বাত্রী করে ,ডায়লগ জগদ্বাত্রী দেয়,ছোট ছোট বিষয় জগদ্বাত্রী বুঝতে পারে ,যার ফলে আমরা বেঙ্গল টপার হই, আর টপার হওয়ার কারণে জি আমাকে সেরা নায়কের Award ভিক্ষা দিয়েছে , আমাকে তো নায়কই মনে হয় না ,মনে হয় side character ,জি বাংলার সৃজন,অনিকেত,রোহিত,পরাগ, সৌরনীল, অর্জুন,শৌর্য এরা হলো নায়ক আর আমি side character”

Related Articles