বাংলা সিরিয়াল

হোলিতেই আসবে বড়সড় ধামাকা! অনুরাগের ছোঁয়ার হোলিতেই মুখোমুখি হবে সূর্য দীপা?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিক টি টেলিভিশন জগতের অন্যতম চর্চিত ধারাবাহিক। একাধিক বার বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক ও অসংখ্যবার স্লট জিতে নিয়েছে, সম্প্রতি এই ধারাবাহিকে একটি নতুন ট্র্যাক এসেছে, যেখানে দেখা যাচ্ছে যে, সূর্য ইরার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে আর অসুস্থ রূপার মুখের দিকে তাকিয়ে মিথ্যে বিয়ের নাটক করছে অর্জুন আর দীপা।

আরও পড়ুন : শঙের মতো দাঁড়িয়ে থেকেও এওয়ার্ড পেলো স্বয়ম্ভু! নায়ক নয় ওকে আমার সাইড ক্যারেক্টার বলে মনে হয়!

রূপার অপারেশন নিয়ে যে চিন্তা ছিলো,তা বর্তমানে কেটে গেছে। রূপা এখন সুস্থ হয়ে গেছে। ডক্টর স্মিথ জানিয়েছেন যে, রূপার অপারেশন ১০০% সফল হয়েছে, আর কোনো রোগ‌ই নেই তার শরীরে।

এই ধারাবাহিকে জানানো হয় যে, সাতদিন পর হাসপাতাল থেকে ডিসচার্জ করে দেওয়া হবে রূপাকে। রূপার সুস্থতার খবরে একদিকে যেমন দীপা খুশি তেমনি অন্য দিকে অর্জুনের ইনস্টিটিউটের খ্যাতি চারিদিকে ছড়িয়ে পড়লো।

এই ইনস্টিটিউট এইবার রূপার মত অসংখ্য মানুষের জীবন বাঁচাবে। এইবার অর্জুন ঠিক করল সকলকে নিয়ে একটা বড়সড়ো হোলি খেলার আয়োজন করবে‌।

ইনস্টিটিউটের জন্য যারা বিদেশ থেকে আসছে, তারাও এই হোলি খেলায় অংশগ্রহণ করতে পারবে। সেনগুপ্ত পরিবারের সবাই এই হোলি খেলায় শামিল হবে। ইতিমধ্যে এই হোলি খেলার প্রোমো স্টার জলসাতেও দিয়ে দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে বিয়ের পর ইরার সাথে হোলি খেলছে সূর্য, অন্যদিকে রূপার মন খুশি করতে হোলি খেলাতে শামিল হয়েছে অর্জুন দীপার!

আরও পড়ুন : জি বাংলার উচিত মনের কথাকে আর জগা খিচুড়ি না বানিয়ে শেষ করে দেওয়া! গল্পের ছিড়ি দেখে বলছেন দর্শক!

কিন্তু দর্শকদের মনে একটাই প্রশ্ন এই হোলিকে কেন্দ্র করে তাহলে কি নতুন কোন ধামাকা হতে চলেছে, এই হোলিতেই কি মুখোমুখি হবে সূর্য আর দীপা? জানতে হলে অবশ্যই দেখতে হবে অনুরাগের ছোঁয়া।

Related Articles