বাংলা সিরিয়াল

আবার ভিলেন সূর্য! দীপা অর্জুন সুখে আছে জেনে সংসার ভাঙার ছক করছে সূর্য!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিক টিআরপিতে সবসময় ভালো ফলাফল করে। একাধিকবার এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে‌।

এই ধারাবাহিকে দর্শক প্রথম থেকে মুগ্ধ হয়েছিল সূর্য দীপার কেমিস্ট্রি দেখে, তারপর যখন এই দুটির মধ্যে ভাঙন দেখানো হলো তখন দীপার সংগ্রামশীল জীবন এবং রূপার মায়ের প্রতি ভালবাসা এবং অল্প বয়সেই ম্যাচুরিটি দেখে দর্শক মুগ্ধ হয়ে গিয়েছেন। স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর দুই মেয়েকে নিয়ে দীপা একা লড়াই করে গেছে। কিন্তু যখন রূপা অসুস্থ হয়ে পড়ে তখন দীপা নিজের মান সম্মানের কথা ভুলে সূর্যের দ্বারস্থ হয়।

আরও পড়ুন : হোলিতেই আসবে বড়সড় ধামাকা! অনুরাগের ছোঁয়ার হোলিতেই মুখোমুখি হবে সূর্য দীপা?

এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যায় যে, রূপার অপারেশন হয়ে গেছে এবং এই অপারেশন 100% সফল হয়েছে। রুপা শরীরে আর কোথাও কোনো আঘাত নেই। বিদেশ থেকে ডাক্তার এনে রূপাকে সার্জারি করানো হয় আর এই সার্জারির পুরো ঘটনাটা যেহেতু একটা বিরল রোগ ছিল তাই এই অপারেশন সফল হওয়ার সম্ভাবনা খুব কম ছিল কিন্তু তবুও এই লড়াইটা জিতে যায় রূপা আর এই পুরো লড়াইতে মেয়ের পাশে ছিল দীপা আর দীপার পাশে ছিল অর্জুন। রূপা এই অপারেশনটা করতে প্রথম থেকেই রাজি ছিল না।

কিন্তু দীপা আর অর্জুন রূপাকে রাজি করানোর জন্য মিথ্যে বিয়ের নাটক করে। অন্যদিকে পরিস্থিতির চাপে ইরাকে সত্যিকারের বিয়ে করে সূর্য। তবে মিথ্যে করে অর্জুনকে বিয়ে করলেও দীপা বুঝতে পারছি না এই মিথ্যে বিয়ের নাটক সে কতদিন কীভাবে বয়ে বেড়াবে?

অন্যদিকে রূপার অসুস্থতার খবর আজ করতে পেরে হাসপাতালে চলে যায় সূর্য। কিন্তু হাসপাতালে গিয়ে সে রূপাকে দেখতে পায় না। তখন সে গিয়ে হাজির হয় সেনগুপ্ত ভিলায়, সেখানে কাউকে না পেয়ে বাধ্য হয়ে তবলাকে ফোন করে সে।

তবে তবলা সূর্যের কোন প্রশ্নের উত্তর দিতে চায় না এবার। অনেক অনুরোধ করতে থাকে সূর্য তখন তবলা বলে, দীপা বা সোনা, রূপা তার থেকে কোনো প্রত্যাশা রাখে না, খোঁজ নেওয়ার জন্য অনেক দেরি করে ফেলেছে সে।

আরও পড়ুন : গৌরি এল-র পর জি বাংলায় আবারও অতিলৌকিক মেগা অষ্টমী!নজর কাড়লো খলনায়ক

অন্যদিকে একই সাথে তবলা এও বলে যে সূর্য চাইলেও অর্জুন দীপার সংসার ছারখার হতে দেবে না তবলা। কারণ এতদিনে তবলার বোন যোগ্য মানুষকে পেয়েছে এবং যোগ্য সম্মান পেয়েছে। ‌

Related Articles