বাংলা সিরিয়াল

গৌরি এল-র পর জি বাংলায় আবারও অতিলৌকিক মেগা অষ্টমী!নজর কাড়লো খলনায়ক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কা দোক্কা তে নায়ক চরিত্রে কাজ করেছিলেন জনপ্রিয় অভিনেতা সপ্তর্ষি মৌলিক, যদিও এই কাজটি তার প্রথম নয় এর আগে শ্রীময়ী ধারাবাহিকটি করেছিলেন তিনি এবং সেই ধারাবাহিকে ডিংকা চরিত্রে কাজ করে সেই কাজটি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল।

তবে সপ্তর্ষি দ্বিতীয় অভিনীত ধারাবাহিক টির নাম বারবার উঠে আসে প্রকাশ্যে, কারণ এই ধারাবাহিকে প্রোমো থেকে শুরু করে প্রথমে সপ্তর্ষিকে নায়ক হিসেবে প্রেজেন্ট করা হয়, কিন্তু মাঝপথে সোনা মনি সাহার নায়ক হিসেবে প্রতীক কে ধারাবাহিকে এন্ট্রি করানো হয়, সপ্তর্ষি হয়ে যায় সাইড নায়ক। সপ্তর্ষির ভক্তরা এই বিষয়টি মানতে পারেন নি। তাদের পছন্দের নায়কের এইরকম হেনস্তা দেখে তারা চেয়েছিলেন নতুন কোন ধারাবাহিকে ফিরে আসুন সপ্তর্ষি। তাদের মনের ইচ্ছা পূর্ণ হয়েছে।

আরও পড়ুন : ‘দিব্য ইন্টারভিউ দিও না, তবু ইন্টারভিউতে বসে স্বস্তিকাকে অপমান করোনা’দীপার সাথে ইন্টারভিউ আর ইরার সাথে ইন্টারভিউয়ের মধ্যে দিব্যজ্যোতির আচরণের ফারাক দেখে বলছেন দর্শক!

জি বাংলার নতুন প্রজেক্টে ফিরে আসছেন সপ্তর্ষি। এই ধারাবাহিকের সপ্তর্ষির সাথে ঋতব্রতাকে দেখা যাবে। এই ধারাবাহিকের প্রথম ঝলক ইতিমধ্যেই দেখিয়ে দিয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে অধর্ম ও অন্যায়ের বিনাশ করতে আসছে অষ্টমী। এই প্রোমো তে নায়ক নায়িকার চাইতে ও ধারাবাহিকের খলনায়ক দৃষ্টি আকর্ষণ করেছে দর্শকের।

দর্শকের মধ্যে কিছু কিছু মানুষ তো আবার বলেছেন যে, ধারাবাহিকের প্রোমো দেখে কেমন ভয় লাগছে! কারোর কথায় গায়ে কাঁটা দেওয়া প্রোমো। কেউ আবার বলছেন যে, “বিশ্বাসনেই লীনা পিসির সিরিয়াল ওই বুড়ো খলনায়কের সাথেই হয়তো নায়িকার বিয়ে দিয়ে দেবে।”

আরও পড়ুন : শতদ্রুকে যেই সরালো ওমনি টিআরপি হুর হুর বাড়ছে! মনের কথা নিয়ে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন জানিয়েছেন যে, গৌরী এলোর পর আবার নতুন ধারাবাহিক এসেছে,যেটা অতি লৌকিক,ঐ নেটিজেনদের কথায়,“শীতলা অষ্টমীর দিনেই সামনে এল সিরিয়ালের প্রোমো। প্রথম ঝলকে অবশ্য নায়ক সপ্তর্ষি নয়, নজর কাড়ল গল্পের খলনায়ক। গৌরি এল-র পর জি বাংলায় আবারও অতিলৌকিক মেগা অষ্টমী।
#zeebanglamytho”

Related Articles