বাংলা সিরিয়াল

বাবার খেয়াল না রাখায় নীলুর চরম শাস্তি! ফের রাইকে আনতে যাচ্ছে শৌর্য্য, মিঠিঝোরার পরবর্তী পর্ব প্রকাশ্যে

একটু একটু করে টিআরপি রেটিং বাড়ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরার। ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, স্রোতের কলেজে এসেছেন নতুন শিক্ষক সার্থক স্যার। ক্লাসে এসে তিনি নাম প্রেজেন্ট করেন।

ক্লাস চলার মাঝে উপস্থিত হয় স্রোত। ক্লাসে প্রবেশ করার জন্য স্যারের কাছে পারমিশন চাইতে গেলে স্যার তাকে প্রবেশ করতে দেয় না। অন্যদিকে তাদেরই এক বন্ধু দেরি করে ক্লাসে আসায়, তাকে প্রবেশাধিকার দেয়। এরপরেই প্রতিবাদ করে স্রোত।

সেই সময় স্রোত বিরক্ত হয়ে জিজ্ঞাসা করে তার স্যারকে, তাদের বন্ধুর ভিতরে যেতে পারলেও সেখানে যেতে পারবে না। তখন সার্থক স্যার বলে, ওই ছেলেটি পড়াশোনায় ভালো। স্রোত জানিয়ে দেয়, সে নিজেও ভালো ছাত্রী এবং স্কলারশিপ পেয়ে পড়াশোনা করছে।

আরও পড়ুন : গৌরি এল-র পর জি বাংলায় আবারও অতিলৌকিক মেগা অষ্টমী!নজর কাড়লো খলনায়ক

তখন সার্থক স্যার জিজ্ঞাসা করতেই নিজের দেরি করে আসার কারণটা জানাই স্রোত। অনেকগুলো টিউশন পরিয়ে তাকে কলেজে আসতে হয়। এদিন ভাত খেতে বাড়ি যাওয়ার কারণেই দেরি হয়ে গিয়েছে তার।

অবশেষে স্রোতকে ক্লাসে প্রবেশ করতে দেয় সার্থক স্যার। তবে স্যার জানায়, গতকালকের ক্লাসে যা পড়ানো হয়েছিল তার আজ পরীক্ষা নেয়া হবে। স্রোত ক্লাসে না থাকায় তার একটু সময় লাগবে জানলে তার স্যার কোন কথা শোনেনি। অবশেষে বিরক্ত হয়ে ক্লাস থেকে বেরিয়ে যায় স্রোত। বাকি ছাত্রছাত্রীরা ভাবতে থাকে, কেন স্রোতের সঙ্গে সার্থক সার এমন ব্যবহার করেন।

ওদিকে নীলুর শ্বশুরবাড়িতে শুরু আরেক কান্ড। এদিন খাট থেকে পড়ে যায় অবিনাশ। সেই আওয়াজে শুনতে পেয়ে বাড়ির সকলে ছুটে আসে। বাবাকে এই অবস্থায় দেখে সহ্য করতে না পেরে শৌর্য অপমান করে নীলুকে। শৌর্য্য বলে, এবার যদি রাইয়ের মতো তাকেও বের করে দেওয়া হয়।

আরও পড়ুন : ‘দিব্য ইন্টারভিউ দিও না, তবু ইন্টারভিউতে বসে স্বস্তিকাকে অপমান করোনা’দীপার সাথে ইন্টারভিউ আর ইরার সাথে ইন্টারভিউয়ের মধ্যে দিব্যজ্যোতির আচরণের ফারাক দেখে বলছেন দর্শক!

নীলু বারবার বোঝানোর চেষ্টা করে, সে কিছুক্ষণের জন্য রান্না করতে গিয়েছিল বলেই এমনটা হয়েছে। শৌর্য্যর বোন কিংবা বৌদি কেউই অবিনাশের খেয়াল রাখতে চায়না। তখন শৌর্য্য জানায়,সে রাইকে নিয়ে আসবে। নীলু বাধা দিলে শৌর্য রাইকে নিয়ে আসার জন্য নীলুকে পাঠাতে চায়। এসব শুনে ভীষণ দুঃখ পায় নিলু। এবার দেখার নীলু কি করে।

Related Articles