বাংলা সিরিয়াল

ইচ্ছে পুতুলের পর নতুন ধারাবাহিকে ফিরছে মেঘ তিতিক্ষা! নিজেই জানালেন আসল রহস্য

টেলিভিশনের পর্দায় এমন অনেক ধারাবাহিক আসে যেগুলি খুব তাড়াতাড়ি শেষ হয়ে যায়। হয়তো দর্শক মহলে সেই ধারাবাহিক খুব একটা জনপ্রিয়তা অর্জন করে নিতে পারে না। কিংবা টিআরপি তালিকায় ভালো রেটিং পায় না।

কিন্তু কিছু দর্শকের সেই ধারাবাহিক এতটাই পছন্দের হয়ে যায় যে, তাদের মন খারাপ হয় ওই ধারাবাহিক শেষ হয়ে গেলে। ধারাবাহিকের যারা অভিনয় করে তারা দর্শকদের ঘরের মানুষ হয়ে যান। তাই ধারাবাহিক শেষ হয়ে গেলে তাদের মিস করেন দর্শকরা।

সেই রকমই একটি ধারাবাহিক হলো ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকের মেঘ, ময়ূরী, নীল থেকে শুরু করে বাকি সদস্যরা দর্শকদের ঘরের মানুষ হয়ে গিয়েছিলেন মাত্র ১ বছরের মধ্যেই। তবে আপনার পছন্দের অভিনেতা বা অভিনেত্রী যদি আবারো নতুন ধারাবাহিক নিয়ে ফিরে আসে টেলিভিশনের পর্দায়, তাহলে কেমন হয়?

আরও পড়ুন : বাবার খেয়াল না রাখায় নীলুর চরম শাস্তি! ফের রাইকে আনতে যাচ্ছে শৌর্য্য, মিঠিঝোরার পরবর্তী পর্ব প্রকাশ্যে

নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে চলেছেন টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী তিতিক্ষা দাস অর্থাৎ যাকে আপনারা কিছুদিন আগে ইচ্ছে পুতুল ধারাবাহিকে মেঘের চরিত্রে দেখেছিলেন।

২০২৩ সালের ৩০ জানুয়ারি জি বাংলার পর্দায় পথ চলা শুরু করে ইচ্ছে পুতুল ধারাবাহিক। ত্রিকোণ প্রেমের গল্প দেখানো হয়েছিল ধারাবাহিকে।

সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিতিক্ষা দাস মৈনাক ব্যানার্জি এবং শ্বেতা মিত্র। প্রথমদিকে এই ধারাবাহিক সকলের মনে জায়গা করে নিলেও ধীরে ধীরে টিআরপি তালিকায় নিজের জায়গা হারিয়ে ফেলে ইচ্ছে পুতুল। তবে এবার খুব শীঘ্রই তিতিক্ষাকে দেখতে পাবেন নতুন এক ধারাবাহিকে।

সম্প্রতি তিতিক্ষা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেখানে লেখা ছিল “হোয়াট কুকিং”। এই ছবি দেখে সোশ্যাল মিডিয়াতে জল্পনা শুরু হয়ে গিয়েছে যে তাকে কি আবার নতুন কোন ধারাবাহীকে দেখা যাবে?

আরও পড়ুন : গৌরি এল-র পর জি বাংলায় আবারও অতিলৌকিক মেগা অষ্টমী!নজর কাড়লো খলনায়ক

তার জবাব অবশ্যই মেলেনি। তবে শোনা যাচ্ছে যে ষ্টার জলসার কোন একটি ধারাবাহিককে দেখা যাবে তিতিক্ষা দাসকে। ইতিমধ্যেই লুক সেট হয়ে গিয়েছে। শুধু অভিনয় শুরু হওয়ার অপেক্ষা। তবে অফিশিয়ালি এই বিষয়ে কিছু জানানো হয়নি।

Related Articles