বাংলা সিরিয়াল

‘দিব্য ইন্টারভিউ দিও না, তবু ইন্টারভিউতে বসে স্বস্তিকাকে অপমান করোনা’দীপার সাথে ইন্টারভিউ আর ইরার সাথে ইন্টারভিউয়ের মধ্যে দিব্যজ্যোতির আচরণের ফারাক দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল জল থৈথৈ ভালোবাসা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, তোতা যখন বুঝতে পারে যে রূপ কিডন্যাপিং এর জন্য তার চরিত্র নিয়ে সন্দেহ করছে,তখন সে রূপকে নাকচ করে দেয়‌ ও নিজের কিডন্যাপার আসমানের প্রতি দুর্বল হয়ে পড়ে এবং তার প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করে।

আসমান যখন বুঝতে পারে তাকে সত্যি সত্যি তোতা ভালোবেসে ফেলেছে ও তার সাথে তোতার জীবন জড়িয়ে গেলে তো তার ক্ষতি হবে, তখন তোতার ভালো করবার জন্য সে ইচ্ছাকৃত তোতাকে অপমান করতে থাকে। অন্যদিকে তোতার নিজের দাদা ও দর্শনাদেবী মিলে আসমানের উপর একটি মিথ্যে অপবাদ দেয় যে অপবাদ শুনে রাগে তোতা রূপকে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। রূপের সাথে তোতার বিয়ে আবার ঠিক হয়। তারপর তোতার সঙ্গীতের দিন হয় দর্শনা দেবীর পর্দা ফাঁস।

আরও পড়ুন : ‘দিব্য ইন্টারভিউ দিও না, তবু ইন্টারভিউতে বসে স্বস্তিকাকে অপমান করোনা’দীপার সাথে ইন্টারভিউ আর ইরার সাথে ইন্টারভিউয়ের মধ্যে দিব্যজ্যোতির আচরণের ফারাক দেখে বলছেন দর্শক!

তোতার সঙ্গীতের দিন আসমানের বাবা এসে প্রমাণ করে দেয় যে, আসমান নির্দোষ সে তোতাকে ছাড়তে রূপের থেকে কোন টাকা নেয়নি। রীতিমতো ফোন রেকর্ডিং দেখিয়ে সেটা সে প্রমাণ করে দেয়।

এরপর তোতার ভুল ভাঙে আর তোতা আসমানের বাড়ি চলে যায় এবং সেখানে আসমানের বাবার সামনে বলে সে আসমানকে বিয়ে করবে। এখানে দর্শক বলছেন যে, তোতা একজন উচ্চ শিক্ষিত মেয়ে, সে বিদেশে গিয়ে গবেষণা করতে পারে, নিজের পায়ে দাঁড়িয়ে জীবনটাকে নতুন করে শুরু করতে পারে। তা নয় কখনো রূপ কখনো আসমান এরকম করে যাচ্ছে! তার মতো উচ্চশিক্ষিত মেয়ের তো উচিত পড়াশুনা এবং নিজের ক্যারিয়ারের দিকে নজর দেওয়া।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তোতার কি সত্যি আর কোনো কাজ নেই,ওর তো মতির স্থিরতা বলে কিছুই নেই ,তোতা পুরো পেন্ডুলাম, একবার রূপ আর ঠিক তার পরেই আসমান,তার পর আবার রূপ,তার পর আবার আসমান, ও কি একেবারই মানুষ চেনেনা, ও তো মনে হয়ে সবাইকে ফেস ভ্যালু তে নেয়,ওর মধ্যে এত বেশি maturity অভাব যে ও নিজেই জানেনা ও actually life এ কি করতে chaey……

আরও পড়ুন : অপমান করলেও অনিকেতের মনের মধ্যেই আছে শ্যামলী! কোন গোপনে দেখে বলছেন দর্শক!

এবার আসা করবো রূপ ও তার মা, টিটোর মুখোশ টাও সকলের সামনে খুলে দেবে,টিটো ছেলে টা রূপের থেকেও বাজে।
তবে সত্যি আজ আসমানের second mother eyr change in behaviour ta bhalo laglo.”

আরেকজনের কথায়,“তোতা প্রেমপ্রবণ পেন্ডুলাম।
আত্মসন্মানবোধ নেই। ব্যক্তিত্ব নেই।মেধা আছে, প্রজ্ঞা নেই।”

Related Articles