বাংলা সিরিয়াল

‘দিব্য ইন্টারভিউ দিও না, তবু ইন্টারভিউতে বসে স্বস্তিকাকে অপমান করোনা’দীপার সাথে ইন্টারভিউ আর ইরার সাথে ইন্টারভিউয়ের মধ্যে দিব্যজ্যোতির আচরণের ফারাক দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে সূর্য আর দীপার মধ্যে দীর্ঘদিন ধরে ভুল বোঝাবুঝি চলছে তো চলছেই। সেই ভুল বোঝাবুঝি মেটার কোনো অবসর নেই, সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মিশকাকে মারার পর ইরাকে নিয়ে সূর্য আত্মগোপন করে একটি মন্দিরে, সেখানে মন্দিরের লোকেরা জোর করে তাদের বিয়ে দিয়ে দেয়।

অন্যদিকে লাবণ্য সেনগুপ্ত সূর্যের এই দ্বিতীয় বিয়ের খবর নিয়ে পৌঁছে যায় দীপার কাছে। সেখানে গিয়ে সে বলে যে যেহেতু সূর্য জীবনে এগিয়ে গেছে দ্বিতীয় বার বিয়ে করেছে ,সেই কারণে দীপার ও এগিয়ে যাওয়া উচিত। এরপর অর্জুন আর দীপার বিয়ের তোড়জোর শুরু হয়।

আরও পড়ুন : দর্শনা দেবীর পর্দা ফাঁস হতেই কোজাগরীর চোখে জল!এবার টিটোর পর্দা ফাঁসের পালা!

দর্শকদের মধ্যে অনেকেই বলছেন সূর্য আর দীপার মধ্যে মিল হওয়ার কোন চান্স নেই, যদিও বর্তমানে দীপার নকল বিয়ে হয়েছে,তবে আস্তে আস্তে দীপা অর্জুনকেই ভালোবেসে ফেলবে কারণ এই ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা ও নায়ক দিব্যজ্যোতি তারা ব্যক্তিগত জীবনের ঝামেলার কারণে একসাথে স্ক্রিন শেয়ার করতে চান না।

বহুদিন ধরে এই কথাটি চলছে অনেকেই বলেন এটা পুরোটাই গুজব। তবে সম্প্রতি দিব্যজ্যোতির দুটো ইন্টারভিউ এসেছে যে ইন্টারভিউ দুটো দেখার পর এই গুজবে নতুন করে ঘি পরেছে বলা যায়। দুটো ইন্টারভিউয়ের মধ্যে দেখা যাচ্ছে একটা ইন্টারভিউ দীপার সাথে আর একটা ইরার সাথে। দীপার সাথে ইন্টারভিউতে দিব্যজ্যোতি চুপচাপ বসে আছে কিন্তু ইরার সাথে ইন্টারভিউতে তার লেগ পুলিং করছে এবং হাসি মজা করছে।

যা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন দুটো ইন্টারভিউয়ের মধ্যে পার্থক্যের অংশটার ছবি তুলে পাশাপাশি রেখে ক্যাপশন দিয়ে লিখেছেন যে, “আপনারাও কি দুটো interviews এর মধ্যে পার্থক্য টা দেখতে পাচ্ছেন???

আরও পড়ুন : শ্রাবণকে ডিভোর্স দেওয়ার বাহানায় টিকলির পর্দা ফাঁস করলো ওম!লাভ বিয়েতে দারুন টুইস্ট!

দিব্য, দোহাই তোমার, স্বস্তিকার সাথে interview দিতে ইচ্ছে না করলে, আর দিয়ো না,,, কিন্তু interview তে বসে স্বস্তিকা কে এই ভাবে অপমান কোরো না,,,স্বস্তিকা এতটাও অপমান, deserve করে না,,,,এটা খুবই দৃষ্টি কটু লাগে দেখতে, ছিঃ

#boycottanuragerchowwa #SVFTelevision
#AnuragerChhowa #StarJalsha”

Related Articles