বাংলা সিরিয়াল

দর্শনা দেবীর পর্দা ফাঁস হতেই কোজাগরীর চোখে জল!এবার টিটোর পর্দা ফাঁসের পালা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো জল থৈথৈ ভালোবাসা। এই ধারাবাহিকে দেখা যায় যে, প্রথম থেকে তোতা রূপ বলে একটি ছেলেকে ভালোবাসে, এরপর বিয়ের ঠিক আগেই তোতার বাবার ওপর প্রতিশোধ নেওয়ার জন্য তোতাকে কিডন্যাপ আসমান। অন্যদিকে কিডন্যাপ করলেও আসমান তোতার কোনো ক্ষতি করে না।

আসমানের এই চারিত্রিক বৈশিষ্ট্য দেখে তোতা তার প্রতি মুগ্ধ হয়ে যায় আর কিডন্যাপিং এর জন্য তোতার চরিত্র নিয়ে সন্দেহ করলে রূপের প্রতি মন উঠে যায় তোতার।

আসমানের প্রতি ক্রমশ দুর্বল হয়ে পড়ে তোতা। রূপের সাথে সে নিজের বিয়ে ভেঙে দেয় এবং সে সকলের সামনে জানায় যে, সে আসমানকেই বিয়ে করতে চায়। এর ঠিক করেই আসমান বুঝতে পারে যে তার অনিশ্চিত জীবনের সাথে তোতাকে জড়ানো ঠিক হবে না।

আরও পড়ুন : শ্বেতা রনজয়ের পারফরম্যান্স নাকি দুইটাকার জুটি শন সৃজলার পারফরমেন্সের কপি!কোথায় শ্বেতা আর কোথায় সৃজলা! ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

তাই সে নিজে তোতার কাছে খারাপ হতে তো তাকে দূরে ঠেলে দেয় এরপর আসমানের মা দর্শনাদেবী আসমানের নামে মিথ্যে দোষারোপ দেয় যে, তোতাকে ছাড়তে সে মোটা টাকা নিয়েছে রূপের থেকে। এই কথা জেনে মনে মনে আহত হয়ে তোতা রূপকে বিয়ে করতে রাজি হয় কিন্তু ঠিক সঙ্গীতের দিন দর্শনা দেবীর সব সত্যি ফাঁস হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ বিয়ে বাড়ি ভর্তি লোকের মাঝে দর্শণা দেবীর পর্দা ফাঁস কে কে উপভোগ করলেন তাড়াতাড়ি হাত তুলে ফেলুন দেখি
এবার পালা টিটোর।সেই দিন আসন্ন
আজও কোজাগরী র চোখে জল।

এতো দিনে কোজাগরী র বুক থেকে পাথরটা সরে গেল।
আসলে যাকে নিয়ে বাজী ধরা,সেই যখন কাঠগড়ায় দাঁড়ায় তখন বাজী ধরা লোকটির পায়ের তলা থেকে মাটি সরে যায়,তখন কষ্ট কে বুকে চেপে সে হয়ে যায় নিরব দর্শক।কোজাগরী র হয়ে ছিল তাই অবস্থা।না গিলতে পারছে না ফেলতে পারছে। আজ আসমানের বাড়িতে তোতার প্রবেশটা বেশ ভালো ছিল।

আরও পড়ুন : পিকলুর সঙ্গে বাড়ি ছাড়বে বর্ষা! রেগে গিয়ে পর্ণাকে চড় মারতে গেলো কৃষ্ণা

সব থেকে ভালো ছিল শঁশুর মশাই এর সাথে কথপোকথন টা।কি ভাবে শঁশুর মশাই এর মনটাকে জয় করে নিল।আর শঁশুর মশাই এর রাগটাকে জলে পরিনত করে আসমানকে যে তোতা ভালোবাসে তা অকপটে সবার সামনে স্বীকার করতে পারার সাহস।সব মিলিয়ে এপিসোড টা দূর দান্ত ছিল”

Related Articles