বাংলা সিরিয়াল

শ্বেতা রনজয়ের পারফরম্যান্স নাকি দুইটাকার জুটি শন সৃজলার পারফরমেন্সের কপি!কোথায় শ্বেতা আর কোথায় সৃজলা! ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২৪ এ ‘মন ফাগুন’ খ্যাত জুটি শন-সৃজলা নাচ করেন টিপ টিপ বর্ষা পানি গানে। এই নাচ এতটাই হট ছিল যে প্রচুর মানুষ এই নাচ দেখে ট্রোলিং শুরু করেন, অনেকেই বলেন পরিবারকে সাথে নিয়ে এই নাচ দেখা যাচ্ছে না। অনেকে বলেন এই নাচ দেখে অনেকে চ্যানেল চেঞ্জ করেন যে কারণে টিআরপিতে এফেক্ট পরবে।

আবার অনেকে বলেন যে ২০২৪ এ এসে এরকম নাচ দেখে ছি ছি করার কিছু নেই! আসলে মন ফাগুন জুটির ক্রেজ দেখে লোকে জ্বলছে তাই এমন বলছে! কারোর কথায়, শেষ হয়ে যাওয়া একটি ধারাবাহিকের জুটিকে এরকম একটা রোমান্টিক গানে নাচিয়ে স্টার জলসা প্রমাণ করে দিয়েছে মন ফাগুনের জুটির জনপ্রিয়তা এখনো অব্যাহত।

আরও পড়ুন : পিকলুর সঙ্গে বাড়ি ছাড়বে বর্ষা! রেগে গিয়ে পর্ণাকে চড় মারতে গেলো কৃষ্ণা

এরপর জি বাংলা সোনার সংসার 2024 অ্যাওয়ার্ডে দেখা যায় যে, কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের বিখ্যাত জুটি নাচ করছেন একই গানে।

শন সৃজলার পর শ্যামলী ও অনিকেতকে একই গানে নাচ করতে দেখে অনেকেই সমালোচনা করেছেন। অনেকে আবার বলেছেন যে সমালোচনা করার মত কিছু নেই, গান এক হলেও দুটো ড্যান্স স্টেপের মধ্যে পার্থক্য পরিষ্কার।

অনেকেই বলেছেন যে, শন সৃজলকে শ্যামলী অনিকেত কপি করে নি,এই গানে অনেক আগেই ঋভু জয়ী নেচেছিলো। তাছাড়া নাচলেই কোন কিছু কপি হয়ে যায় না।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“শ্বেতা রনজয়ের পারফরম্যান্স নাকি দুইটাকার জুটি শন সৃজলার পারফরম্যান্সের কপি আরে এটা বলিউডের গান৷ অনেক Award Show তে এই পারফরম্যান্স টা হয়েছে। মনে হয় ZBSS 18 তেই হয়েছিলো। তোদের শন সৃজলার পারফরম্যান্স কপি করতে যাবে কেনো?

আরও পড়ুন : সৃজনের মহিলার ছদ্মবেশ মুগ্ধ করল বিলায়তকে! এবার ভয় দেখিয়ে বর্ষাদের উদ্ধার করবে সৃজন পর্ণা

জি বাংলা যথেষ্ট সাবলীল ড্রেস দিয়েছে। আর স্টেপ গুলো ও ভালো দিয়েছে। আর তোদের টা তো থাক বললাম না। কোথায় শ্বেতার মতো অভিনেত্রী আর কোথায় সৃজলা”

Related Articles