বাংলা সিরিয়াল

সৃজনের মহিলার ছদ্মবেশ মুগ্ধ করল বিলায়তকে! এবার ভয় দেখিয়ে বর্ষাদের উদ্ধার করবে সৃজন পর্ণা

জি বাংলার নিমফুলের মধু ধারাবাহিক মানিক প্রত্যেকটা দিন একেবারে ধন্ধুমার পর্ব। বলা যায় এই ধারাবাহিকের ইউএসপি হলো দত্ত বাড়ির বউ পর্ণার একের পর এক কাজে বিরাট সাফল্য। পর্ণার প্রতি সৃজনের ভালোবাসার প্রমাণ মিলল আবার। মেয়েদের প্রতি থাকা সৃজনের সম্মান সকলের মনে জায়গা করে নিলো। প্রতি সপ্তাহে টিআরপি তালিকায় ভালো ফল করছে নিম ফুলের মধু ধারাবাহিক।

বর্তমানে ধারাবাহিকের প্লট বলছে, ওই শয়তান মাফিয়াকে নিজেদের চক্রান্তের জলে ফাঁসানোর জন্য উঠেপড়ে লেগেছে পর্ণা। এবার নাচের দলের লোক সেজে পর্ণা, সৃজন, জেঠু, সৃজনের বাবা, রুচিরা, পিকলুকে নিয়ে ওই মাফিয়ার ডেরায় এসেছে তারা। তবে দত্ত বাড়িতে কোন ছেলে নেই বলে পর্ণা চয়নকে বাড়ি পাঠায়।


ধারাবাহিকের আজকের পর্বে দেখা গেলো, পর্ণা সকলকে নাচ গান করে ওই মাফিয়ার কাছে যেতে বলে। এদিকে সৃজন তাতে রাজি নয়। জেঠু বলেন, তিনি ছেলের বউ হিসেবে রুচিরাকে পছন্দ না করলেও নিজের বাড়ির মেয়ে বউদের সম্মান জলাঞ্জলি যেতে দেবেন না। পর্ণা এবার বুদ্ধি খাটিয়ে নাচ গান শুরু করে। সবাই ওস্তাদজীর সামনে চলে এলেও সৃজন দেখতে না পেয়ে চিন্তায় পরে যায় পর্ণা। তারপর সৃজন মেয়ে সেজে উপস্থিত হয়। স্ত্রীর সম্মানহানি হতে দেবে না সে।

নেচে নেচে ওস্তাদজীর কাছে যায় সৃজন। প্রচুর মদ খাইয়ে তাকে মাতাল বানিয়ে দেয় সৃজন। সৃজনকে মনে ধরে ওস্তাদজীর। এদিকে ওস্তাদজীর সাথে থাকা গুন্ডারা বলে, এত রোগা সুন্দর মেয়ে থাকতে এই মোটা মেয়েটাকেই কেন পছন্দ হলো তার? বেলায়েত জানায়, মোটা মেয়েই নাকি সুন্দর।

আরও পড়ুন : কনফার্ম নিউজ! স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে এই দুজনের বিয়েই দেখানো হবে! স্টার জলসায় কোন সেলিব্রিটি কাপলের বিয়ে হবে শুনেই পাগল অবস্থা দর্শকের

এরপর সৃজন আর পর্না বেলায়েতকে একটি ঘরে নিয়ে গিয়ে চোখ হাত পা বেঁধে দেয়। মুখ থেকে কথা বড় করার জন্য তামার তার বেলায়েতের গায়ে জড়িয়ে ফ্ল্যাগের সঙ্গে গুঁজে দেয়। ওই ভিখারিদের কোথায় সে রেখেছে জিজ্ঞাসা করা হয় তাকে। মুখ না খুললেই পর্ণা সুইচ অন করতেই ইলেকট্রিক শক খায় সে। অয়ন মৌমিতার বর্ষা সহ বাকিরা কোথায় আছে জানতে পারে যায় পর্না সৃজন।

Related Articles