বাংলা সিরিয়াল

‘একমাত্র ব্লুজ‌ই পারে নায়কের বাড়িতে ডজন খানেক অবিবাহিত মেয়ে রাখতে শুধুমাত্র গ্রুপ ড্যান্স করবার জন্য!’ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়!

যখন কোনো একটি ধারাবাহিক হয়, তখন সেই ধারাবাহিকের মধ্যে অনেক কিছু ভালো জিনিস থাকে অনেক রকম সোশ্যাল মেসেজে থাকে,অনেক রকম পজেটিভ বার্তা থাকে। যেহেতু একটি ধারাবাহিক সমাজ থেকে উঠে আসে সেই কারণে ধারাবাহিকের মধ্যে সমাজের বিভিন্ন রকমের চরিত্র গুলোই উঠে আসে।

হয়তো সেই চরিত্র গুলোর মধ্যে কিছু কিছু চরিত্রের মধ্যে একটু কল্পনা বা একটু বেশি কাল্পনিক বিষয় এড করা হয় কিন্তু মোটের উপর একটি ধারাবাহিক সমাজের বিভিন্ন চরিত্রগুলোকে রিপ্রেজেন্ট করে তবুও মানুষ একটি ধারাবাহিকের মধ্যে কোন একটি বিষয়ে সামান্য কিছু খুঁত পেলেও সেটা নিয়ে ট্রোলিং করতে শুরু করে। যেমন ব্লুজ ধারাবাহিকের মধ্যে একটি বৈশিষ্ট্য হল ধারাবাহিকের নায়িকার মধ্যে একটা যুদ্ধং দেহি মূর্তি থাকে।

আরও পড়ুন : সৃজনের মহিলার ছদ্মবেশ মুগ্ধ করল বিলায়তকে! এবার ভয় দেখিয়ে বর্ষাদের উদ্ধার করবে সৃজন পর্ণা

কিন্তু দর্শকরা ধারাবাহিকের নায়িকার মধ্যে এই যুদ্ধং দেহি চেহারা দেখে নারীবাদী চেতনার প্রকাশ ঘটানোর জন্য সেটির বাহবা না দিয়ে ক্রমাগত ট্রোলিং করতে থাকেন এবং বলতে থাকেন যে, ব্লুজের ধারাবাহিকের মেয়েরা ই সব করছে ! নায়কের কোন ও কাজ নেই। কেউ কেউ আরো একধাপ এগিয়ে বলেন নায়িকাই যখন সমস্ত মুশকিল আসান করে দেবে তাহলে শুধু শুধু নায়ক কে বসিয়ে রাখা কেন??? নায়কের চরিত্রটা তো ডিলিট করে দিলেই পারে!

ঠিক একই রকম ভাবে করোনা পরবর্তী যুগে যখন টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজের স্কোপ অনেক কমে গেছে। আবার ধারাবাহিক গুলো বেশি সময় ধরে রান করছে না তখন ব্লুজের ধারাবাহিকে দেখা যায় অনেকগুলি অপ্রধান চরিত্র কাজ করছে পরপর।

আরও পড়ুন : ‘সব ক্যাটাগরির সব অ্যাওয়ার্ডগুলো নিমফুলকে দিলেই ভালো হতো আর কাউকে না দিয়ে!’-সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখে ট্রোলিং শুরু করলেন এক দর্শক!

কিন্তু এই বিষয়টা দেখে দর্শক বাহবা দেওয়ার পরিবর্তে ট্রোলিং করতে শুরু করেন যে, এই চরিত্রগুলোকে রেখেছে কেন? শুধুমাত্র কোনো অনুষ্ঠান হলে গ্রুপ ড্যান্স করার জন্য? কারণ এ ছাড়া তো আর কোনো কাজে পাওয়া যায় না এদের!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একমাত্র ব্লুজই পারে নায়কের বাড়িতে ডজন খানেক অবিবাহিতা সমবয়সী মেয়ে রাখতে শুধুমাত্র গ্রুপ ড্যান্স করার জন্য”

Related Articles