টলিউড

কনফার্ম নিউজ! স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে এই দুজনের বিয়েই দেখানো হবে! স্টার জলসায় কোন সেলিব্রিটি কাপলের বিয়ে হবে শুনেই পাগল অবস্থা দর্শকের

কাঞ্চন শ্রীময়ীর বিয়ে দেখাবে স্টার জলসা! কনফার্ম নিউজ!

সমস্ত তোড়জোড় তো কমপ্লিট! তবে এত বড় বিয়ের অনুষ্ঠান যেখানে সেখানে বিয়েটা কার?-কি কথাগুলো চেনা চেনা লাগছে তো? চেনা চেনা লাগাটাই স্বাভাবিক এই কথাগুলো স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের প্রোমোর কথা।

আসলে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে বারবার বলা হচ্ছে যে সব থেকে বড় বিয়ের অনুষ্ঠান, যে সকল সেলিব্রেটির আসছেন তাদেরও একটাই কথা তারা খাচ্ছেন তাচ্ছেন ঘুরে বেড়াচ্ছেন নাচ-গান করছেন এত বড় প্যান্ডেল দেখে তারা আনন্দ করছেন কিন্তু বিয়েটা যে আসলে কার তারা জানেন না।

আরও পড়ুন : রোহিতের মন রাখতে উপোস করবে বলে হাতেনাতে ধরা পড়ে শালিনী দৃশ্যটা ভাবলেই হাসি পাচ্ছে দর্শকের!

এই প্রোমো দেখতে দেখতে দর্শকদের মনের মধ্যেও এই কৌতুহল এসেছে যে বিয়েটা আসলে কার স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে আসলে কাদের বিয়ে দেখানো হবে। অবশেষে জানা গেল যে পরিবার অ্যাওয়ার্ডে কাদের বিয়ে দেখাবে স্টার জলসা।

মুকেশ আম্বানির ছেলে এবং ছেলের বউয়ের বিয়ের অনুষ্ঠানের কথা সবাই জানেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের কথা বলছি, অন্যদিকে জীবনের তৃতীয় বসন্তে ৫৩ বছর বয়সের দোরগোড়ায় দাঁড়িয়ে কাঞ্চন মল্লিকের ২৬ বছরের শ্রীময়ীকে বিয়ে করার কথা ও সবাই জানেন।

জানা যাচ্ছে যে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে এই দুই দম্পতির বিয়ে নতুন করে দেখানো হবে। খবরটা কোথা থেকে জানলাম তাই তো? আসলে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন কনফার্ম নিউজ বলে দাবি করেছেন যে, তিনি জানেন স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে এই দুজন কাপেলেরই বিয়ে দেখানো হবে! তবে এটা ফান পোস্ট নাকি তিনি সত্যি সত্যি কোন বিশ্বস্ত সূত্রে খবর পেয়েছেন তা জানার উপায় নেই।

আরও পড়ুন :  ঈশার পর্দা ফাঁসের প্রোমোতেই টিআরপি বেড়েছে!এপিসোড টেলিকাস্টে তো ধামাকা হবে!-বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় ঐ নেটিজেন কাঞ্চন শ্রীময়ীর বিয়ের ছবি অনন্ত ও রাধিকার বিয়ের ছবি একসাথে কোলাজ করে সমস্ত দর্শকদের উদ্দেশ্যে লিখেছেন যে,“Confirm News…

Star Jalsha এই 2 Couple এর বিয়ে দেখাবে” এই পোস্টের কমেন্ট বক্সে আরেকজন আবার লিখেছেন যে,“কাঞ্চনের বিয়ে দেখালে দেখবো না ভাই
ইতিমধ্যেই পাগল হওয়ার জোগাড় করেছে”

Related Articles