টলিউডবাংলা সিরিয়াল

সুপারস্টার ধরাছোঁয়ার বাইরে সৌমিতৃষা ম্যামকে আনফলো করে দিল দেব! সকলকে আনফলো করা সৌমিকেই আনফলো করলো দেব!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই, এই মিঠাই ধারাবাহিক করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এই মিঠাই ধারাবাহিকের আগেও কনে বউ ধারাবাহিকে লিড রোল করেছিলেন তিনি,তবে মিঠাই ধারাবাহিক করে তিনি যেন খ্যাতির শীর্ষে পৌঁছে যান।

এরপর মিঠাই করতে করতেই বড় পর্দার ছবি করার প্রস্তাব আসে তার কাছে। দেবের ছবি প্রধানের হিরোইন চরিত্রের জন্য ডাক পান তিনি।

প্রধানের দেবের বউ চরিত্রে অভিনয় করেন তিনি, বড় পর্দায় এই ছবি করবার পরে তিনি তার কিছু বন্ধুবান্ধবদের আনফলো করেছিলেন যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হৈচৈ পড়ে যায়। যাদের আনফলো করা হয়েছিল তাদের বক্তব্য ছিল অভিনেত্রী অহংকারী হয়েছেন, অভিনেত্রীর বক্তব্য ছিলো,এটা কোনো নিউজ হওয়ার মতো বিষয় নয়, কম স্ক্রিন প্লেস থাকার জন্য তিনি আনফলো করেছেন। এটা একটা নরমাল বিষয়।

আরও পড়ুন : আই লাভ ইউ বলে ওমকার ঘোষ শ্রাবণকে ঠকালো! লাভ বিয়েতে নতুন টুইস্ট!

এরপর হঠাৎ দেখা গেল যে সোশ্যাল মিডিয়া হইচই পড়ে গেল সৌমিতৃষাকে আনফলো করেছেন দেব। একদল দর্শক দেবের instagram এর স্ক্রিনশট নিয়ে বলতে শুরু করলেন, এত বড় বিখ্যাত অভিনেত্রীকে দেব কিনা আনফলো করলো ভাবা যায়! দেবের ক্যারিয়ার এবার শেষ!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Big Sad Breaking

নিউজ’টা বলতেও কষ্টে বুক ফেটে যাচ্ছে কিন্তু কিচ্ছু করার নেই বলতেই হবে ; Insta তে আমাদের সুপার স্টার – সাকসেসফুল – ধরা ছোঁয়া’র বাইরে সাফল্য যার সেই মহানায়িকা সৌমিতৃশা কুন্ডু ম্যাম’কে Unfollow করে দিলো দেব

This is so unfair bhai”
ঐ পোস্টের কমেন্ট বক্সে একজন নেটিজেন লিখেছেন যে,“অনেকদিন আগে কার যেনো একটা পোস্টে আমি বলেছিলাম, দেব এর কাজ মিটে গেলে এভাবেই follow লিস্ট থেকে ছুড়ে ফেলে দেবে”

আরও পড়ুন : এক্কাদোক্কার সাপোর্টেই অনুরাগের ছোঁয়া টপার হতো! এক্কাদোক্কাকে শেষ করেই জলসা ভুল করেছে!বলছেন দর্শক

ঐ পোস্টে একজন নেটিজেন লিখেছেন যে,“দেব ফলো‌ করতো কোনোদিন?” তার উত্তরে একজন লিখেছেন, হ্যাঁ করতো তো প্রধান মুভির টাইম থেকে।

Related Articles