টলিউড

শুভশ্রীর হাতে ব্যাগ দেখে তাঁকে ইলেকট্রিশিয়ান বললেন নেটিজেনরা !

কটাক্ষ তাঁদের নিত্যদিনের সঙ্গী। সে তাঁরা ভালোমন্দ যাই পোস্ট করুক না কেন কমবেশি কটাক্ষ তাঁদের শুনতেই হয়। এই যেমন নতুন বছর পড়তেই অনুরাগীদের ‘হ্যাপি নিউ ইয়ার’-এর শুভেচ্ছা জানিয়ে স্বামীর সঙ্গে একটি ঘনিষ্ঠ মূহুর্তের ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। ব্যাস, সেই ছবি দেখেই রীতিমতো তেড়েফুঁড়ে এসেছিল দর্শক।

রাজের সঙ্গে লিপলক-এর একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। এরপরেই টলিউডের এই জনপ্রিয় জুটিকে শুনতে হয়েছে নানা কথা। কিন্তু সেসবকে কখনোই পাত্তা দেয়না এই জনপ্রিয় জুটি। তবে দুদিন কাটতে না কাটতেই ফের নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন শুভশ্রী গাঙ্গুলী। এবার কি নিয়ে জানেন ?

 

সম্প্রতি টলি সুন্দরী একটা ফটোশুট সেরেছেন। আর সেই ফটোশুটেরই কিছু ছবি তিনি পোস্ট করেছিলেন। সেখানে নীল রঙের চেক মিনি স্কার্ট আর ওভার সাইজ ব্লেজারে সুন্দর করে সেজে উঠেছিলেন শুভশ্রী। কিন্তু তার সাজ পোশাক থেকেও সব থেকে বেশি নেটিজেনদের নজর কেড়েছে অভিনেত্রীর হাতে থাকা একটি ব্যাগ।

নায়িকার হাতে দেখা মিলেছে একটি হোবো ব্যাগের। এই ব্যাগটি একই জনপ্রিয় ব্যান্ড কেপ রবিনের একটি লিনডেন হোবো ব্যাগ। এই ব্যাগটির মূল্য কম করে ৫২০০ টাকা। এই ব্যাগটির দামের জন্য নয় বরং এই ব্যাগের ডিজাইনের জন্যই অনেক নেটিজেনেরাই এই ব্যাগকে বিদ্যুতের পাকানো তারের সঙ্গে তুলনা করেছেন।

একজন নেটিজেন লিখেছেন, “দিদি আপনি ইলেকট্রিকের কাজ শুরু করলেন ?” আবার আরেকজন নেটিজেন কটাক্ষ করে লিখেছেন, “ওটা হাতে কি দড়ি ধরে আছেন ?” আবার একজন নেটিজেন মজার ছেলে লিখেছেন, “আমাদের বাড়িতে এরকম নীল ইলেকট্রিক তারের বান্ডিল কাল থেকে পাওয়া যাচ্ছে না।”

আরও পড়ুন : পড়াশোনা বন্ধ করে সংসারের দায়িত্ব নিয়ে কিভাবে অভিনেত্রী হয়ে উঠলেন ‘নিম ফুলের মধু’-র ঠাম্মি ?

এরকম হাজারো নেটিজেনরা অভিনেত্রীর এই ছবিতে ট্রোলের বন্যা বইয়ে দিয়েছে। তবে বরাবরের মতো অভিনেত্রী এবার ও চুপ। তবে মেয়ে ইয়ালিনীর জন্মের ২৫ দিনের মাথাতেই ফের কাজে ফিরেছেন অভিনেত্রী। নতুন বছরে ওটিটিতে বুদ্ধদেব গুহর বাবলিকে নিয়ে আসছেন রাজ চক্রবর্তী। সেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে। সেই সঙ্গে থাকবেন আবির চট্টোপাধ্যায় ও।

Related Articles