টলিউড

শুভশ্রী ও শ্রাবন্তীর মাখামাখি দেখে সাবধানতার বার্তা দিচ্ছেন নেটিজেনেরা !

টলিউড, বলিউড কিংবা হলিউড সে যেকোন ইন্ডাস্ট্রিই হোক না কেন এখানকার অভিনেতা ও অভিনেত্রীদের মধ্যে প্রায়শই প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে শুধু প্রেমের সম্পর্ক তৈরি হয় তা নয়, ভালো বন্ধুত্বের সম্পর্ক ও গড়ে ওঠে। ইন্ডাস্ট্রিতে এরকম বন্ধুত্বের সম্পর্কের হদিস এর আগে আমরা অনেক পেয়েছি।

এই যেমন মিমি চক্রবর্তী ও নুসরত জাহান, এই দুই অভিনেত্রীর মধ্যে এর আগে আমরা বেশ ঘনিষ্ঠতা দেখেছিলাম। প্রায় সময়ই তাদেরকে একসাথে দেখা যেত। এমনকি তারা নিজেদেরকে বেস্টফ্রেন্ড বলেও দাবি করতেন। কিন্তু বর্তমানে এই দুই অভিনেত্রীকে আর একসঙ্গে দেখা যায় না।

তাই এই দুই অভিনেত্রীর বন্ধুত্বের সম্পর্কের মতো যাতে আর কারোর বন্ধুত্বের এমন পরিণতি না হয় সেই কথাই মনে করে দিচ্ছে মানুষ। কারণ বর্তমানে টলিপাড়ার দুই অভিনেত্রীর মধ্যে বেশ ভালই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠতে দেখা গেছে। একজন হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী অন্যজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

জীবনের সবথেকে কঠিন সময় অর্থাৎ দ্বিতীয়বার মাতৃত্বের স্বাধ পাওয়ার সময় সব সময় শুভশ্রীর পাশে ছিলেন শ্রাবন্তী। এমনকি এক জন্মদিনের পার্টিতেও দুই বন্ধুকে একসঙ্গে বেশ ঘনিষ্ঠ মুহূর্তে দেখা গেছে। আর এই দুই বন্ধুর বন্ধুত্বের বিভিন্ন ছবি এখন তাকালেই দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন : স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘মন দিয়েছি তারে’!এই ধারাবাহিকের নায়ক রেজওয়ান নায়িকা নবাগতা

বর্তমানে শুভশ্রীর সব থেকে কাছের বন্ধু হলেন শ্রাবন্তী। যদিও দুই অভিনেত্রীর মধ্যে এর আগে বরাবরই সদ্ভাব লক্ষ্য করা গেছে কিন্তু এত ঘনিষ্ঠতা সেভাবে কখনও নজর কাড়েনি সাধারণ মানুষের। শুধু তাই নয়, শুভশ্রী ও শ্রাবন্তীকে একসাথে বিভিন্ন জায়গায় যেতেও দেখা যায়। এই যেমন কিছুদিন আগেই একসাথে তাঁরা পুরী ঘুরে এসেছেন।

প্রসঙ্গত, সদ্য দ্বিতীয়বারের মত মাতৃত্বের স্বাদ পেয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। ইয়ালিনির জন্ম দেওয়ার কিছুদিনের ব্যবধানে ফের কাজের জগতে ফিরে এসেছেন অভিনেত্রী। নিজের ক্যারিয়ারের সঙ্গে এতোটুকু আপোষ করেননি শুভশ্রী। খুব শীঘ্রই রাজ চক্রবর্তী পরিচালিত বাবলি সিনেমায় তাঁকে দেখা যাবে।

বর্তমানে দুই সন্তান ও স্বামীকে নিয়ে দিব্যি আছেন অভিনেত্রী। তবে নিন্দুকদের মতে এই দুই অভিনেত্রীর বন্ধুত্ব যেন মিমি ও নুসরতের বন্ধুত্বের মতো না হয়। বন্ধুত্বের প্রথম দিকে সৎভাব থাকলেও পরবর্তীকালে সব বন্ধুত্বের পরিণতি যে সুখকর হয় এমনটা নয়। তবে এক্ষেত্রে কি হয় সেদিকে নজর থাকবে মানুষের।

Related Articles