বাংলা সিরিয়াল

দীপা অর্জুনের মিল করাবে রূপাই! মায়ের কষ্ট রূপা বুঝতে পেরেছে দেখে খুশি দর্শক!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে সূর্য নায়ক থেকে রাতারাতি ভিলেন হয়ে গেছে। তার কার্যকলাপ ভিলেনের থেকে কোন অংশ কম নয় কেউ কেউ আবার মিশকার গুরু বলে উল্লেখ করছেন তাকে কারণ নায়ক হয়েও সে বুঝতে পারছে না যে তার ছোট ছোট সন্তানদের মায়ের কাছে থাকা কতটা জরুরি, নিজে নিজে প্রয়োজনের জন্য দীপাকে ডিভোর্স দিয়ে সন্তানদের নিজের কাছে পাওয়ার জন্য ভরা এজলাসের সকলের সামনে দীপার চরিত্রের দিকেই আঙুল তুলে বলে অর্জুনের কারণেই দীপা তাকে ডিভোর্স দিয়েছে!

এই ঘটনাতে দীপা যে শুধু অবাক হয়েছে তাই নয় যথেষ্ট পরিমাণে আহত ও হয়েছে। এরপর রূপাকে নিজের কাছে নিয়ে আসার পর সূর্য বিভিন্ন জিনিসপত্র দিয়ে রূপাকে খুশি করার চেষ্টা করে, কিন্তু একটি ছোট্ট শিশুর জন্য উপহার বা উপঢৌকনটাই যে সব নয়,তার জন্য মায়ের ভালোবাসা প্রয়োজন, বাবার ভালোবাসা প্রয়োজন সেটা সূর্য বেমালুম ভুলে গেছে।

আরও পড়ুন : শুভশ্রী ও শ্রাবন্তীর মাখামাখি দেখে সাবধানতার বার্তা দিচ্ছেন নেটিজেনেরা !

বর্তমানে ধারাবাহিকের পর্বে দেখানো হচ্ছে যে, অনুরাগের ছোঁয়াতে কাকিয়া পাত্র খুঁজছে দেখে রূপাও তার মা দীপার জন্য পাত্র খুঁজতে শুরু করে- এই বিষয়টাকে কিন্তু পজিটিভলি নিচ্ছেন দর্শক। দর্শক মনে করছেন এই ট্রাকের মধ্য দিয়ে বোঝানো হচ্ছে দীপার সাথে অর্জুনের মিল হবে আর এই মিলের ক্ষেত্রে মূল অনুঘটক হবে রূপাই। সোনা না বুঝলেও রূপা যে মায়ের কষ্টটা বুঝতে পেরেছে এটা দেখেই খুশি হয়ে যাচ্ছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে, যখন কাকিয়া newspaper এ “পাত্র পাত্রী” দেখছিল, তখন রূপা এসে জিজ্ঞেস করলো যে এটা দেখলে কি হয়?? তখন কাকিয়া বললো, এটা দেখলে দুই বন্ধু বিয়ে করে এক সাথে হাসি খুশি থাকতে পারে

তখন রূপা ঠিক করলো, যে সে দিপার জন্য ও একজন ভালো বন্ধু (পাত্র) দেখবে,,,,আর দিপার তার সাথে বিয়ে দেবে
যে দিপা কে, সোনা কে, আর রূপা কে কক্ষনো কষ্ট দেবে না, তাদের কে সবসময় হাসি খুশি রাখবে

আরও পড়ুন : স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘মন দিয়েছি তারে’!এই ধারাবাহিকের নায়ক রেজওয়ান নায়িকা নবাগতা

সত্যি, রূপা দিপা কে কতো ভালোবাসে,
দিপার জন্য কতো ভাবে
দিপার সব কষ্ট বোঝে

দেখুন #AnuragerChhowa , আজ ঠিক রাত ৯:৩০টায়, শুধুমাত্র #StarJalsha য়
Credit Sourav Das”

Related Articles