বাংলা সিরিয়াল

দুধে আলতায় পা দিয়ে বরের গৃহপ্রবেশ,দুধ উতলানো দেখা!-সন্ধ্যাতারাতে সন্ধ্যার বদলে সব নিয়ম পালন করছে আকাশ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সন্ধ্যা যখন জানতে পারে তার বোন তারাই আসলে তার স্বামী আকাশের প্রেমিকা আর এই আকাশ‌ই তার বোন তার আর সন্তানের বাবা, তখন নিজের বোনের সাথে নিজের বরের বিয়ে দেওয়ার জন্য উঠে পড়ে লাগে সন্ধ্যা এমনকি নিজে আকাশ নীলকে ডিভোর্স দিতে পর্যন্ত উদ্যোগী হয়!

ঠিক এই সময় দেখা যায় সন্ধ্যার অ্যাক্সিডেন্ট হয় আর সন্ধ্যা পূর্ব জীবনের সমস্ত কথা ভুলে যায়, সমস্ত স্মৃতিশক্তি সে হারিয়ে ফেলে। নিজের বর , শাশুড়ি , এমনকি নিজের দিদিকে পর্যন্ত মনে করতে পারে না, ভুলে যায় নিজের নামটুকু পর্যন্ত।

নিজের বর হুলো বাবুকে সে ভন্ড বাবু বলতে শুরু করে, এরপর দেখা যায় আকাশ সন্ধ্যাকে বিয়ে করে তার বাড়িতে নিয়ে আসে, কিন্তু এই সময় সকল নিয়ম গুলো উল্টো ভাবে পালন হতে শুরু করে , কারণ সন্ধ্যা বলে কোন নিয়ম আমি পালন করবে না, আমার হয়ে ভন্ড বাবু পালন করবে।

তাই সন্ধ্যা নিজে নয় আকাশ নীল একজন নববধূর মতো দুধে আলতায় পা দিয়ে মঙ্গল কলস নিয়ে ঘরে প্রবেশ করে এরপর সে উল্টে পড়ে গেলে সন্ধ্যা তাকে ধরে।

এরপর দেখা যায় যে দুধ উতলানোর নিয়মে সন্ধ্যা আকাশকে ডেকে আনছে এবং বলছে বলুন সংসারের সুখ শান্তি উথলে পড়ছে। আকাশ তখন বলে, আমি? সন্ধ্যা তখন বলে, কেন সংসারে সুখ শান্তি বজায় রাখার দায়িত্ব কি সংসারের পুরুষদের নয়?

আরও পড়ুন : দীপা অর্জুনের মিল করাবে রূপাই! মায়ের কষ্ট রূপা বুঝতে পেরেছে দেখে খুশি দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জীবনে অনেক কিছুই তো দেখলেন,
এবার দেখুন, দুধে আলতায় পা দিয়ে, মঙ্গল কলস কাঙ্কে নিয়ে বরের গৃহ প্রবেশ

#সন্ধ্যাতারা

মাইরালা” আর একজন আবার সন্ধ্যার এরকম কথাবার্তা শুনে বলছেন যে, “স্মৃতিশক্তি হারানোর পর সন্ধ্যা স্মার্ট হয়ে গেছে”

Related Articles