বাংলা সিরিয়াল

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘মন দিয়েছি তারে’!এই ধারাবাহিকের নায়ক রেজওয়ান নায়িকা নবাগতা

মানুষের বিনোদনের জন্য বিভিন্ন সময় নানান ধরনের ধারাবাহিক আসে বিভিন্ন চ্যানেলে। এই সকল ধারাবাহিকগুলো নিয়ে সন্ধ্যা থেকে রাত্রি অবধি মানুষের সময় কাটে। জি বাংলা, স্টার জলসা, কালার্স বাংলা থেকে শুরু করে সান বাংলা-বিভিন্ন প্রথম সারির চ্যানেল গুলিতে ধারাবাহিক চলে আর মানুষ নিজেদের অবসর সময়ে এই ধারাবাহিকগুলো দেখেন।

এই ধারাবাহিক গুলোর মধ্যেও আবার নানান রকম প্রতিযোগিতা হয় আর সেই প্রতিযোগিতার মাধ্যম হলো টিআরপি, টিআরপির কম বেশি অনুযায়ী ধারাবাহিকের টিকে থাকা বা পিছিয়ে যাওয়া নির্ভর করে।

জি বাংলায় নতুন কোন ধারাবাহিক এলে দেখা যায় তার প্রতিপক্ষ হিসেবে স্টার জলসা তে অন্য একটি ধারাবাহিকের হাজির হয় সম্প্রতি স্টার জলসায় চিনি বলে একটি নতুন ধারাবাহিক আসছে। এই ধারাবাহিকের প্রোমো দেখে মনে হচ্ছে যে এটি একটি জন্মান্তর ভিত্তিক ধারাবাহিক,তবে আরো একটি ধারাবাহিক খুব শীঘ্রই আসতে চলেছে স্টার জলসায়,এটিও একটি রোমান্টিক ধারাবাহিক

আরও পড়ুন : ইতিহাস গড়লো সন্ধ্যা!আগেরবার উড়ন্ত গৃহ প্রবেশ এইবার কুটু কুটু গৃহ প্রবেশ! সন্ধ্যাতারার গৃহপ্রবেশ দেখে হাসছেন দর্শক

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই আপকামিং ধারাবাহিকের বিষয়ে লিখেছেন যে,
“যে ভালোবাসা অস্তিত্ব খুঁজে বেড়াই, সে-ই ভালোবাসা কি আদৌও পরিপূর্ণতার দোরগোড়ায়।

আসছে নতুন ধারাবাহিক স্টার জলসায়।

মন দিয়েছি তারে
আসছে”-এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, “ নায়িকা নতুন মুখ। নায়ক রেজওয়ান রব্বানী।
খুব শীঘ্রই প্রমো দিবে জলসা।” আরেকজন আবার লিখেছেন “বোধন সিরিয়ালের নাম” উল্লেখ্য এই ধারাবাহিকের তথ্য তিনি কোথা থেকে পেলেন সেই বিষয়ক কোন কিছুই তিনি বলেন নি আর নেটিজেনের এই বক্তব্যের সত্যতা ও আমরা বিচার করিনি।

Related Articles